ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

নায়িকা শ্রাবন্তীকে নিয়ে নয়া গুঞ্জন

২০১৯ ফেব্রুয়ারি ০৭ ১৮:৪৮:১০
নায়িকা শ্রাবন্তীকে নিয়ে নয়া গুঞ্জন

পর পর দু’টি সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। ইতিমধ্যেই চলছে কৃষণ ব্রজের সঙ্গে বিবাহ বিচ্ছেদ মামলা চলছে। তার মধ্যেই নাকি ফের প্রেমে পড়েছেন শ্রাবন্তী। টালিগঞ্জ পাড়ায় এখন এমন খবরই শোনা যাচ্ছে। পাত্রের নাম রোশন সিং ওরফে মন্টি। জন্ম সূত্রে পাঞ্জাবি রোশন সিং, পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু। এখন তিনি পার্ক সার্কাস এলাকায় থাকেন বলেই খবর।

টালিগঞ্জ সূত্রে খবর, মন্টি ওরফে রোশন শ্রাবন্তীর জামাইবাবুর ঘনিষ্ঠ। সেই সূত্রেই শ্রাবন্তীর সঙ্গে আলাপ। মাস চারেকের পরিচয়েই নাকি দু’জনে অনেকটা ঘনিষ্ঠ। উল্লেখ্য, গত ১৫ জানুয়ারি শ্রাবন্তী তাঁর দ্বিতীয় স্বামীর থেকে মিউচুয়াল ডিভোর্স চেয়ে আলিপুর আদালতে আবেদন করতে যান। ২০১৮ সালের ১০ জুলাই শ্রাবন্তী ও কৃষণের বিয়ে হয়। বিয়ের তিন মাস যেতে না যেতেই তাঁদের বিচ্ছেদের খবর সামনে আসে। যদিও ঠিক কী কারণে বিচ্ছেদ তা নিয়ে এখনও পর্যন্ত শ্রাবন্তী কিংবা কৃষণ কেউই মুখ খোলেননি।

শ্রাবন্তীর ঘনিষ্ঠ মহলের দাবি, রোশন সিংহের সঙ্গে সম্পর্কটা নিয়ে আপাতত চুপ নায়িকা। তবে দু’জনেই নাকি তাঁরা একে অপরের বাড়িতে ইতিমধ্যেই যাতায়ত শুরু করেছেন।শ্রাবন্তীর ছেলে ঝিনুকেরও নাকি রোশনকে খুব পছন্দ। ঘনিষ্ঠ মহলে শ্রাবন্তী আপাতত শুধু এটুকুই বলেছেন— রোশন ভীষণই ভাল মানুষ। সূত্র: এবেলা


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর