ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

শাহজালালে লাগেজ ভাঙা পার্টির কবলে নৃত্যশিল্পী হেনা

২০১৯ ফেব্রুয়ারি ০২ ০০:৩১:১৭
শাহজালালে লাগেজ ভাঙা পার্টির কবলে নৃত্যশিল্পী হেনা

থাইল্যান্ড ইন্টারন্যাশনাল ফোক ফেস্টিভ্যালে অংশগ্রহণ শেষে দেশে ফিরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে লাগেজ ভাঙা পার্টির কবলে পড়েছেন হেনা হোসাইন নামে এক নৃত্যশিল্পী। লাগেজ কাটা চক্র তার ব্যাংকক থেকে শপিং করা মূল্যবান আইপ্যাড ও দামি মেকআপ বক্সসহ অনেক কিছু নিয়ে গেছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ১০ মিনিটে বিজি-০০৮৯ ফ্লাইটের ২১-ই সিটে চড়ে ব্যাংকক থেকে ঢাকায় আসেন তিনি।

ভুক্তভোগী শিল্পী হেনা হোসাইন জানান, সব কিছুই ঠিক ছিল। গত ২২ জানুয়ারি থাইল্যান্ড ইন্টারন্যাশনাল ফোক ফেস্টিভ্যালে অংশ নিতে আমরা ১৮ সদস্যের একটি নৃত্যশিল্পীর দল বিমানেরই একটি ফ্লাইটে ব্যাংককে যাই। বৃহস্পতিবারের ফ্লাইটে আমরা ১৩ জন দেশে ফিরি। সেখান থেকে সবাই কমবেশি কেনাকাটা করি। ফিরতি ফ্লাইটে একটি নতুন লাগেজে ব্যাংকক থেকে কেনা মূল্যবান আইপ্যাডসহ বেশ কিছু মালামাল ছিল।

ঢাকায় নেমে ইমিগ্রেশন পর্ব শেষে কনভেয়র বেল্টে এসে আমার লাগেজটি দেখে হতভম্ব হয়ে যাই। নাম্বার লক ও ম্যানুয়াল লক দুটি ভাঙা দেখে আমি সেটিতে হাত না দিয়ে বিমানের লোকদের ডাক দেই। খুলে দেখা গেলো আইপ্যাড, ব্র্যান্ডের মেকআপ বক্সসহ প্রায় দুই লাখ টাকার মালামাল লুট হয়েছে। আমার চিৎকারের পর বিমানের লস্ট অ্যান্ড ফাউন্ড শাখার লোকজন এসে আমাকে একটি ফরম পূরণ করে দিয়ে যেতে বলেন। আমি তাদের কথা মতো সেটি করেছি।

ক্ষিপ্ত হয়ে বাংলাদেশ বিমানে আর ভবিষ্যতে ভ্রমণ না করার কথা বলেন তিনি। বিমান প্রতিমন্ত্রীর দৃষ্টি কামনা করে তার মালামাল ফেরতসহ বিমানের চোর কর্মচারীদের শাস্তি দাবি জানান এ নৃত্যশিল্পী। শুক্রবার বিকেলে এ বিষয়ে জানতে চাইলে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এয়ারপোর্ট সার্ভিসের মহাব্যবস্থাপক নুরুল ইসলাম হাওলাদার বলেন, ‘আমি এ বিষয়ে কিছু জানি না।’ ওই সময় দায়িত্বরতদের কাছ থেকে ঘটনা শুনে পরে বিস্তারিত জানাতে চেয়েছেন তিনি।


জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর