ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬

রেসলিংয়ের মঞ্চ থেকে দূরে সরে গিয়ে এক সিনেমায় দুই ভাই

২০১৯ জানুয়ারি ৩১ ১১:১২:৩১
রেসলিংয়ের মঞ্চ থেকে দূরে সরে গিয়ে এক সিনেমায় দুই ভাই

রেসলিংয়ের মঞ্চ থেকে দূরে সরে গিয়ে অভিনয়ে ব্যস্ত হয়েছেন ডোয়াইন জনসন ওরফে ‘দ্য রক’। তবে তাঁর চাচাত ভাই রোমান রেইন এখনো রেসলিংয়ের মঞ্চ কাঁপাচ্ছেন। রক ও রোমান রেইনের মধ্যে রক্তের সম্পর্কের খবর হয়তো অনেকেরই জানা। কিন্তু নতুন খবর হচ্ছে, ভাই রকের পথ অনুসরণ করে অভিনয়ে নামছেন রোমানও। তার ওপর আবার রকের সঙ্গে একই ছবিতে।

রক অভিনীত ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজের রেশ ধরে নতুন ছবি ‘হবস অ্যান্ড শ’ ছবির কাজ চলছে। সম্প্রতি এক টুইট বার্তায় এমন খবর জানিয়েছেন রক। শুটিং সেট থেকে তিনি একটি ছবিও পোস্ট করেন। যেখানে রক ও রোমানের সঙ্গে দেখা যায় এই ছবির আরও তিন অভিনেতাকে।

টুইটার পোস্টে ছবিটি সম্পর্কে কিছুটা ধারণাও দিয়েছেন রক। ক্যাপশনে তিনি লেখেন, ‘আমার নাম লুক হবস। এই হচ্ছে আমার চার ভাই। এরা সবাই পশ্চিম সামোয়া-তে থাকে। উত্তরাধিকার সূত্রে পাওয়া একটি গ্যারেজ পরিচালনা করে, যেখানে পুরনো গাড়িকে মেরামত করে গোটা বিশ্বে সরবরাহ করা হয়।

সামোয়া-তে আমরা সব সময় একটা কথা বলি যে, তুমি আমাদের একজনের সাথে বিবাদে জড়ানো মানে আমাদের সবার সঙ্গে বিবাদে জড়ানো।’ বোঝাই যাচ্ছে ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-এর মতো অ্যাকশনে ঠাসা থাকবে এই ছবি। ‘হবস অ্যান্ড শ’ ছবির মাধ্যমেই হলিউডে অভিষেক হচ্ছে রোমান রেইনের। ডেভিড লিচ-এর পরিচালনায় ছবিটি চলতি বছরের ২ অক্টোবর মুক্তি পাবে বলে টুইট বার্তায় জানিয়েছন রক।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর