ঢাকা, শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

ডিভোর্সের মতো কনো ঘটনাই ঘটেনি : ন্যান্সি

২০১৯ জানুয়ারি ১২ ০১:৫৭:১৬
ডিভোর্সের মতো কনো ঘটনাই ঘটেনি : ন্যান্সি

জনপ্রিয় সঙ্গীত তারকা নাজমুন মুনিরা ন্যান্সির ডিভোর্সের খবর ছড়ানোর পর সরব হলেন তিনি। ন্যান্সি জানিয়েছেন ডিভোর্সের মতো কনো ঘটনাই ঘটেনি তার সংসারে। স্বামী জায়েদের সাথে মনোমালিন্য ছিলো তাবে তা ততটুকুই যতটুকু একটি সংসারে স্বামী-স্ত্রীর মধ্যে হয়ে থাকে। তার মানে এই নয় ভালোবাসার মানুষটির সাথে সম্পর্ক ছিন্ন করা।

তিনি জানান তারা একে অপরকে ভালোবাসেন এবং এই ভালোবাসার পথে কোন বাধাই তাদের আলাদা করতে পারবে না। এসময় তিনি দাবি করেন. কিছু সংবাদমাধ্যম অতিরঞ্জিত সংবাদ প্রচার করেছে। যা আসলে সত্য নয়। স্বামী জায়েদের সাথে সম্পর্ক ছিন্ন করার কথা ভাবতেই পারেননা তিনি।

ন্যান্সীর স্বামী নাজিমুজ্জামান জায়েদ জানান, স্ত্রীর সাথে কোন দুরত্ব নেই তার। সংসারে স্বামী স্ত্রীর মধ্যে মনোমালিন্য হতেই পারে- এটিই স্বাভাবিক। তার মানে এই নয় যে, একে অপরের প্রতি ভালোবাসা নেই। এসময় তিনি বলেন, ডিভোর্স নিয়ে কিছু অতিরঞ্জিত সংবাদের কারণে তিনি তার পরিবার ও সন্তানরা সামাজিকভাবে হেয় হয়েছেন, যা কাম্য নয়।

তারা আলাদা আলাদা বাসায় থাকছেন এমন সংবাদের সত্যতা জানতে চাইলে জায়েদ একটি সেলফি তুলে যমুনা নিজউকে পাঠান ও বলেন, আমরা আমাদের দুই সন্তান রোদেলা ও নায়লাকে নিয়ে ময়মনসিংহ শহরের তালতলা এলাকায় নিজ বাসাতেই আছি।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর