ঢাকা, শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

পর্দায় নয়, বাস্তবে কেমন সম্পর্ক বিক্রম-ঐন্দ্রিলার, দেখুন ছবিতে

২০১৯ জানুয়ারি ১১ ২০:৩৭:২৬
পর্দায় নয়, বাস্তবে কেমন সম্পর্ক বিক্রম-ঐন্দ্রিলার, দেখুন ছবিতে

ঐন্দ্রিলা সেন। জনপ্রিয় ধারাবাহিক ‘ফাগুন বউ’-এর সৌজন্যে বাংলা টেলিভিশন দর্শকের কাছে পরিচিত মুখ। তাঁর চরিত্রের নাম মহুল। চিত্রনাট্য অনুযায়ী, মহুল এবং রোদ্দুর দম্পতি। এই দম্পতিকে সব সময়ই হেনস্থা করেন রোদ্দুরের ভাই অনুরূপ। একটা ত্রিকোণ প্রেমের সমীকরণও রয়েছে গল্পে। কিন্তু বাস্তবে এই তিনজনের সম্পর্ক কেমন?

এই তিন জন অর্থাত্ ঐন্দ্রিলা সেন, বিক্রম চট্টোপাধ্যায় এবং কৌশিক রায়ের রিয়েল সম্পর্কের ইঙ্গিত রয়েছে ঐন্দ্রিলার সাম্প্রতিক পোস্টে। তিনি ওই ধারাবাহিকের সেট থেকে একটি ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে ঐন্দ্রিলার দু’পাশে দাঁড়িয়ে রয়েছেন দুই অভিনেতা। দু’জনেই তাঁর গলা টিপছেন। তবে সবটাই মজার ছলে। ঐন্দ্রিলা ক্যাপশনে লিখেছেন, ‘এটাই রিয়েলিটি’।

ঐন্দ্রিলা-বিক্রম দীর্ঘদিনের বন্ধু। এমনকি ঐন্দ্রিলার বয়ফ্রেন্ড অঙ্কুশের সঙ্গে বিক্রম ঘনিষ্ঠ। তাঁরা তিনজনে বহু সময় একসঙ্গে কাটান। এর আগে ‘সাত পাকে বাঁধা’ ধারাবাহিকেতুমুল জনপ্রিয় হয়েছিল বিক্রম-ঐন্দ্রিলার অনস্ক্রিন জুটি। ফলে তাঁদের বোঝাপড়ার আঁচ পাওয়া যায় অফস্ক্রিনেও। কৌশিকও এই জুটির ভাল বন্ধু। সেই অফস্ক্রিন বন্ধুদের ছবিও এ বার সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করলেন ঐন্দ্রিলা।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর