ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫

উদয় চোপড়ার সঙ্গে বিচ্ছেদের মাঝেই কি অন্তঃস্বত্তা নার্গিস ফকরি

২০১৯ জানুয়ারি ১১ ১৯:৫১:১২
উদয় চোপড়ার সঙ্গে বিচ্ছেদের মাঝেই কি অন্তঃস্বত্তা নার্গিস ফকরি

উদয় চোপড়ার সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে, বহুদিন হল। রানি মুখোপাধ্যায়ের দেওর উদয়ের সঙ্গে বিচ্ছেদের পর ভারত ছেড়ে মার্কিন মুলুকে পাড়ি দেন। ওই সময় ক্যামেরার সামনে আসতে চান না বলে বার বার মুখ ঢেকে ফ্ল্যাশ থেকে সরে গিয়েছেন।

উদয়ের সঙ্গে বিচ্ছেদের পর ম্যাট এলোন্জো নামে এক ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়ান ‘ব্যাঞ্জ’ অভিনেত্রী। ইনস্টাeগ্রাম হ্যান্ডেলে ম্যাটের সঙ্গে বেশ কিছু ছবিও শেয়ার করেন নার্গিস। কিন্তু, ম্যাটের সঙ্গে সম্পর্কের কিছুদিনের মধ্যে আবার শোনা যায়, ফের নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে নার্গিসের।

এমনকী নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকেও ম্যাটের সমস্ত ছবি মুছে ফেলেন বলিউডের এই অভিনেত্রী। এসবের মধ্যে ভারতে ফিরে আগামী সিনেমা ‘অমবস্যা’-র শুটিং শুরু করেন নার্গিস। ইতিমধ্যেই ওই সিনেমার ট্রেলরও মুক্তি পেয়েছে।

ট্রেলর মুক্তির পর ‘অমাবস্যা’-র প্রমোশনে বিভিন্ন জায়গায় দেখা যায় তাঁকে। কিন্তু, নার্গিসকে নিয়ে বিভিন্ন মন্তব্য শোনা যায় টিম ‘অমাবস্যা’-র বিভিন্ন সদস্যের মুখে। যাঁদের মধ্যে বেশিরভাগের দাবি, শুটিংয়ের সময় নার্গিস ফকরি নাকি অদ্ভূত আচরণ করতেন সব সময়। তিনি যেন কিছু নিয়ে বিরক্ত এবং সবার উপর চোটে রয়েছেন, এমন ব্যবহারও করতেন। ফলে শুটিং চলাকালীন প্রয়োজন ছাড়া তাঁর সঙ্গে বিশেষ কেউ কথা বলতেন না।

কিন্তু, সিনেমার প্রমোশনে হাজির হওয়ার পর দেখা যায়, নার্গিসের পরনে সব সময় ঢিলেঢালা পোশাক। শুধু তাই নয়, প্রয়োজনের তুলনায় তাঁর ওজনও বেড়ে গিয়েছে অনেকখানি। যা দেখে অনেকেরই সন্দেহ শুরু হয়। বলিউডের অন্যতম ‘হট বিকিনি বেব’ থেকে নার্গিস কীভাবে ওজন বাড়িয়ে ওই ধরনের ঢিলেঢালা পোশাক পরতে শুরু করেন, তা নিয়ে উঠতে শুরু করে একাধিক প্রশ্ন।

এসবের মধ্যে ‘বলিউড বাবল’-এর রিপোর্ট অনুযায়ী, নার্গিস ফকরি অন্তঃস্বত্তা বলে খবর পাওয়া যায়। বেবি বাম্প লুকোনোর জন্যই নাকি নার্গিস ফকরি বর্তমানে ঢিলেঢালা পোশাক পরতে শুরু করেছেন বলেও পাওয়া যায় খবর। যদিও বলিউডের একাধিক গুঞ্জনের মাঝেও এ বিষয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন ‘রকস্টার’ অভিনেত্রী।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর