ঢাকা, শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

সারিকার সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন ইমন

২০১৯ জানুয়ারি ১১ ০১:০১:৪৮
সারিকার সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন ইমন

শোবিজ জগতে পা রাখার শুরুর দিকে সেই বাংলালিংকের বিজ্ঞাপন থেকেই সারিকা-ইমনের বন্ধুত্ব। এরপর দীর্ঘ পথ পাড়ি দিয়েছেন তারা। তবে সম্প্রতি শোবিজে গুঞ্জন ছড়িয়ে পড়েছে সারিকার সঙ্গে চিত্রনায়ক ইমন প্রেম করছেন। আবার কেউ কেউ একটু আগ বাড়িয়ে বলছেন, তাঁরা বিয়ে করতে যাচ্ছেন। ইমনের বর্তমান সংসার ভেঙে যাচ্ছে। শিগগিরই তাঁরা নতুন সংসার শুরু করবেন।

সারিকাকে ঘিরে স্ত্রীর সঙ্গে ইমনের মনোমালিন্য এখন চরম পর্যায়ে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও ছোট পর্দার সঙ্গে সংশ্লিষ্ট কয়েকজন গত কয়েক দিন ইমন আর সারিকার প্রেম ও বিয়ে নিয়ে কথা বলেছেন।

এ বিষয়ে ইমন একটি গণমাধ্যমের কাছে দাবি করেছেন, সারিকার সঙ্গে তার প্রেম ও বিয়ের খবর সত্যি নয়। তিনি বলেন,‘এটা মিথ্যা কথা। কারও সঙ্গে প্রেম কিংবা নতুন কোনো সম্পর্কে জড়ানোর মতো সময় আমার হাতে নেই।’

সারিকার নম্বরে ফোন করে এ বিষয়ে কথা বলার জন্য যোগাযোগের চেষ্টা করা হলে তার নম্বরটি বন্ধ পাওয়া যায়। তাই এ বিষয়ে তার মন্তব্য জানা যায়নি।

কয়েক বছর আগেও সারিকার সঙ্গে ইমনের প্রেম নিয়ে কথা শোনা যায়। তখন তাঁরা দুজন বিষয়টি অস্বীকার করেন। পরে ২০১৪ সালের ১২ আগস্ট অবশ্য প্রেম করে ব্যবসায়ী মাহিম করিমকে বিয়ে করেন সারিকা। তাঁদের সংসারে একটি কন্যাসন্তান রয়েছে। তবে বনিবনা না হওয়ায় দুই বছর আগে সারিকা ও মাহিমের বিবাহবিচ্ছেদ ঘটে।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর