ঢাকা, বুধবার, ১৬ জানুয়ারি ২০১৯, ৩ মাঘ ১৪২৫

শাহরুখকন্যার মুঠোফোনের ওয়ালপেপারে কার ছবি, জানেন

২০১৯ জানুয়ারি ১১ ০০:২৮:২৯
শাহরুখকন্যার মুঠোফোনের ওয়ালপেপারে কার ছবি, জানেন

তারকা-সন্তানদের নিয়ে বি-টাউন অনুরাগীদের আগ্রহ অনেক। আর তিনি যদি হন মহাতারকার রূপসী কন্যা, তা হলে তো কথাই নেই। অভিষেকের আগেই বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় কন্যা সুহানা খান তাই তুমুল জনপ্রিয়।

শাহরুখ ও গৌরী খানের তিন সন্তান—আরিয়ান খান, সুহানা খান ও আব্রাম খান। তাঁরা যেখানেই যান, ফটোসাংবাদিকদের ভিড় জমে। গেল বছরের আগস্টে জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ভোগের প্রচ্ছদে সুহানার ছবি ছাপা হওয়ার পর থেকে তাঁর প্রতি মনোযোগ সবার। ভক্তরা চান তাঁকে রুপালি পর্দায় দেখতে।

সেই সুহানা খানের মুঠোফোনের ওয়ালপেপারে কার ছবি, জানেন?

সুহানা পড়াশোনা করেন লন্ডনে। মাঝেমধ্যে মুম্বাইয়ে যান। সম্প্রতি মা গৌরী খানের সঙ্গে রাতভ্রমণে বেরিয়েছিলেন। নামকরা রেস্তোরাঁয় একসঙ্গে ডিনারও সারেন। এ সময় চিত্রসাংবাদিকদের ক্লিকে ধরা পড়েন অষ্টাদশী সুহানা। মুঠোফোন হাতেই ছিল। এমন সময় ক্লিক। তখনই দেখা গেল, সুহানার মুঠোফোনে কার ছবি রাখা।

এবং সেই ছবিটি আর কারো নয়, সুহানার পাঁচ বছরের আদুরে ভাই আব্রাম খানের। হ্যাঁ, তাই; সুহানার মুঠোফোনের স্ক্রিন ওয়ালপেপারটি খুদে তারকা আব্রামের।

গেল বছর ভোগের প্রচ্ছদকন্যা হওয়ার পর থেকেই সুহানা খানের বলিউডে অভিষেক নিয়ে নানা জল্পনা চলছে। প্রচ্ছদের জন্য সুহানা পরেছিলেন ‘এমিলিয়ো পুসি’র পোশাক। বাবা শাহরুখ খানের সর্বশেষ মুক্তি পাওয়া ‘জিরো’ সিনেমার শুটিংয়ে সুহানাকে দেখা গেছে। শাহরুখই জানিয়েছিলেন, অভিনয়ে বাবার ভুল ধরিয়ে দিয়েছিলেন সুহানা।

অভিনয়ের ওপর পড়াশোনা করতে শিগগিরই মার্কিন দেশে যাবেন সুহানা খান।

আব্রামকে প্রায়ই মুম্বাইয়ে তাঁর বাবা-মায়ের সঙ্গে দেখা যায়। সম্প্রতি আব্রামকে ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের কন্যা আরাধ্যার জন্মদিনের পার্টিতে দেখা যায়। শাহরুখ ও গৌরী সামাজিক মাধ্যমে তার ছবি শেয়ার দিয়েছিলেন। একদিন আগে গৌরী ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার দিয়েছিলেন, সেখানে মা-মেয়েকে শাহরুখের গালে চুমু দিতে দেখা যায়। ক্যাপশনে গৌরী লেখেন, ‘বেশিরভাগ দিনই এটা ওর প্রাপ্য।’

শাহরুখের সর্বশেষ মুক্তি পাওয়া ‘জিরো’ দর্শক ও সমালোচকমহলে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। নির্মাণব্যয়ই এখনো তুলতে পারেনি চলচ্চিত্রটি। এই তারকাকে পরে ভারতের প্রথম মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিকে দেখা যাবে। শোনা যাচ্ছে, সিনেমাটির নাম হবে ‘সারে জাঁহা সে আচ্ছা’। সূত্র : বলিউড বাবল


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর