ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫

‘আমি হাসপাতালে আছি, বেঁচে আছি’

২০১৯ জানুয়ারি ১০ ১১:৫৪:৩৩
‘আমি হাসপাতালে আছি, বেঁচে আছি’

দেশসেরা চলচ্চিত্র পরিচালক ও অভিনেতা কাজী হায়াতের মৃত্যুর গুজব ছড়ানো নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে তার পরিবার। ক্ষেপেছেন নির্মাতা নিজেও। ছেলে কাজী মারুফের ফেসবুক পেজ থেকে লাইভে এসে এমন কাজের নিন্দা প্রকাশ করেছেন তিনি।

বুধবার সন্ধ্যায় কে বা কারা পরিচালক কাজী হায়াতের মৃত্যুর গুজব ছড়িয়ে দেয়। একটি অনলাইন নিউজ পোর্টাল তার মৃত্যু নিয়ে খবরও ছাপে। এসব নজরে আসার পরই বুধবার রাত সাড়ে ১০টার দিকে ছেলের ফেসবুক থেকে একটি ভিডিও বার্তা ছাড়েন কাজী হায়াৎ।

ওই ভিডিও বার্তায় নির্মাতা বলেন, ‘আমি হাসপাতালে ভর্তি তবে বেঁচে আছি। যারা আমার মৃত্যুর গুজব ছড়িয়েছে, তাদের আমি নিন্দা করি। কেন এই মিথ্যা খবর? আমি খুবই কষ্ট পেলাম। সবাই দোয়া করবেন, যেন সুস্থ হয়ে দেশে ফিরতে পারি।’

বাবার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ায় ফেসবুকে একটি স্ট্যাটাস দেন কাজী মারুফও। তিনি লিখেন, ‘আমার বাবা ভালো আছেন। প্লিজ, কেউ অপপ্রচার চালাবেন না।’

হৃদরোগ ও ডায়াবেটিসে আক্রান্ত হয়ে কাজী হায়াৎ বর্তমানে নিউ ইয়র্কের প্রেসবাইটেরিয়ান হাসপাতালে ভর্তি আছেন। তার ঘাড়ের একটি রক্তনালীতে ব্লক ধরা পড়েছে। তারই চিকিৎসা চলছে ডোনাল্ড ট্রাম্পের দেশে।

চলতি মাসেই শুরু হওয়ার কথা নির্মাতার ‘বীর’ ছবিটির শুটিং। এই ছবির নায়ক-নায়িকা দেশের অন্যতম সুপারস্টার শাকিব খান ও আলোচিত শবনম বুবলী। তবে অসুস্থ হয়ে আমেরিকা পড়ে থাকায় ছবির কাজ আপাতত পিছিয়ে দেয়া হয়েছে।

এদিকে শুধু কাজী হায়াৎ নয়, এর আগে একাধিক বার প্রবীণ অভিনেতা এটিএম শামসুজ্জামানের মৃত্যুর গুজবও ছড়িয়ে পড়েছিল। প্রতিবারই অভিনেতা লাইভে এসে জানিয়েছেন, তিনি মরেননি, সুস্থ আছেন। সেই একই ঘটনার শিকার কাজী হায়াৎ।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর