ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৭ আষাঢ় ১৪২৬

এক সপ্তাহ পর পর্দা কাঁপাতে আসছে শাকিব

২০১৯ জানুয়ারি ০৯ ২১:০৫:০৩
এক সপ্তাহ পর পর্দা কাঁপাতে আসছে শাকিব

শুরু হয়েছে ২০১৯ সাল। এরইমধ্যে এক সপ্তাহের বেশি কেটেও গেছে। তবে এখনো কোনো ছবির শুটিং শুরু করেননি শাকিব খান। বর্তমানে ‘বীর’ ছবিতে কাজের জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। এ ছবিটি পরিচালনা করবেন প্রখ্যাত নির্মাতা কাজী হায়াৎ।

এ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন শবনম বুবলী। কবে থেকে এ ছবির কাজ শুরু হবে জানতে চাইলে শাকিব খান বলেন, এক সপ্তাহ পর এ ছবির কাজ শুরু হবে। সব ঠিক থাকলে এফডিসিতেই এ ছবির শুটিং শুরু হবে।

কাজী হায়াৎ একজন গুণী নির্মাতা। তার সঙ্গে প্রথমবার কাজ হবে। ছবির গল্পটি শুনে আমি মুগ্ধ। তিনি বর্তমানে উন্নত চিকিৎসায় দেশের বাইরে অবস্থান করছেন। ফিরলেই শুটিং শুরু করবো আমরা। এ ছাড়া অন্য ছবি নিয়েও কথা চলছে। ‘বীর’ ছবিটি প্রযোজনা করবেন শাকিব খান ও এমডি ইকবাল। ছবিতে অভিনয়ের পাশাপাশি একটি পুথি পাঠের গানে কণ্ঠ দেবেন শাকিব।

প্রসঙ্গত গত বছর শাকিব খান অভিনীত ‘আমি নেতা হবো’, ‘ক্যাপ্টেন খান’, ‘সুপারহিরো’, ‘ভাইজান এলো রে’, ‘নাকাব’, ‘চিটাগাইঙ্গ্যা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’, ‘চালবাজ’ ও ‘পাঙ্কু জামাই’ নামের মোট আটটি ছবি মুক্তি পায়। নতুন বছরে বেশ কয়েকটি ছবি নিয়ে হাজির হবেন চলচ্চিত্রের এই সফল তারকা।

শাকিব খান এরইমধ্যে শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’, শামীম আহমেদ রনীর ‘শাহেনশাহ’, সাকিব সনেটের ‘নোলক’ নামের তিনটি ছবির কাজ শেষ করেছেন। কয়েকদিনের মধ্যে নতুন ছবির খবরও জানাবেন বলে জানান এই তারকা।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর