ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫

এই যাত্রায় বেচে গেলেন মিঠুন

২০১৯ জানুয়ারি ০৯ ১৮:৫৩:৪৭
এই যাত্রায় বেচে গেলেন মিঠুন

গত সপ্তাহে জানা গিয়েছিল অভিনেতা মিঠুন চক্রবর্তী গুরুতর অবস্থায় ভর্তি আছেন হাসপাতালে। লস অ্যাঞ্জেলেস-এর এক বেসরকারি হাসাপাতালে ভর্তি ছিলেন বলিউডের ডিস্কো ডান্সার। সূত্রের খবর, ২০০৯ সালে শ্যুটিং করতে গিয়ে পিঠে আঘাত পান মিঠুন। সেই ব্যাথার জন্যই গুরুতর অসুস্থ হয়ে পড়েন মিঠুন।

যার জন্য কিছুদিন আগেই হাসপাতালে ভর্তি হন এই কিংবদন্তি। বিগত এক বছর ধরে সিনে জগত থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন মিঠুন। গত বছরেই তাঁর ছেলে মিমো’র বিয়ে হয়েছে। যদিও নিজের ছেলের বিয়ে নিয়ে বেশি জামজমক করতে দেখা যায়নি মিঠুনকে। তারপরেই কার্যত অসুস্থ হয়ে পড়েন মিঠুন।

লস অ্যাঞ্জেলেসে চিকিৎসা চলাকালীন তাঁর পাশে উপস্থিত ছিলেন তাঁর বড় ছেলে মিমো ও তাঁর স্ত্রী যোহিত বালি। যদিও দীর্ঘ চিকিৎসার পর গতকাল হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন বলে জানা গিয়েছে। সূত্রের খবর, চিকিৎসা সম্পূর্ণ হওয়ার পরে ভারতে ফিরছেন মিঠুন। ডাক্তারের অনুমতিতেই ভারতে ফিরছেন মিঠুন এমনটাই জানা গিয়েছে। কিন্তু কবে ফিরবেন সেই বিষয়ে জানাননি এখনও পর্যন্ত।

যদিও ভারতে ফিরে খুব শীঘ্রই শ্যুটিং শুরু করবেন মিঠুন এই বিষয়ে জানিয়েছেন তাঁর মুখপাত্র। গত বছরেই বলিউডে নওয়াজউদ্দিন সিদ্দীকির বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল মিঠুনকে। ‘জিনিয়াস’ সিনেমাতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর