ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫

প্রিয়াঙ্কা ও নিকের হটাৎ বাংলাদেশ ভ্রমণ

২০১৯ জানুয়ারি ০৯ ১২:০৩:০২
প্রিয়াঙ্কা ও নিকের হটাৎ বাংলাদেশ ভ্রমণ

রম্য: সম্প্রতি ফেসবুকে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে। সেলিব্রেটির বিয়ে বলে কথা, তার ওপর আবার বর কনের চেয়ে বয়সে ছোট। বিষয়টি যেন কোনোভাবেই মেনে নিতে পারছেন না ফেসবুকবোদ্ধারা।

তবে অনেকেই এই বিয়ের পর দেখছেন আশার আলো। চলছে দুপক্ষের হাড্ডাহাড্ডি স্ট্যাটাস-লড়াই। ধরুন, ঠিক এ সময়েই বাংলাদেশ ভ্রমণে এলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। তখন কেমন হবে আমাদের দেশের মানুষদের প্রতিক্রিয়া? আসুন, তা জেনে নেওয়া যাক।

১. সিনিয়র আপুর প্রেমে হাবুডুবু খাওয়া এক বালক : ইশ! একবার যদি জোনাস ভাইয়ার সঙ্গে দেখা করতে পারতাম, তার কাছ থেকে টিপস নিতাম কী করে সিনিয়র আপুকে পটিয়ে বিয়ে করা যায়।

২. পাশের বাসার আন্টি : দেখছেন ভাবি, প্রিয়াঙ্কা বাবা-মায়ের কোনো হুঁশজ্ঞান নাই। কোথাকার কোন ছেলের সঙ্গে বিয়ে দিয়ে দিল। আমি তো বাবা আমার মেয়েকে বিসিএস ক্যাডার ছাড়া বিয়েই দেব না।

৩. স্কুল-কলেজপড়ুয়া কিশোরী : জোনাস ভাইয়া দেখতে কত্ত সুন্দর, কিন্তু কী করল সে এইটা? আমাকে ছেড়ে বিয়ে করে বসল প্রিয়াঙ্কাকে। ধ্যাত!

৪. জনৈক ফেসবুক সেলিব্রেটি : বিদেশিদের সময়জ্ঞান দেখে অবাক হয়ে যাই। আসবি আয়, একটু ফ্রি টাইমে আয়। এখন দেশের চলমান ইস্যুগুলো নিয়েই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কূল পাচ্ছি না, তার ওপর আবার এসে হাজির এ দুই মক্কেল।

৫. জনৈক প্রেমিকা : বাবু, তুমি আমার চেয়ে বয়সে ছোট হইলা না ক্যান, শুনি? তুমি ছোট হলে সবাই আমাদের নিয়ে কত কথা বলত, আমাদের ছবি ফেসবুকে দিত। তুমি কালকেই আমার চেয়ে বয়সে ছোট হয়ে আসবা। নইলে বুঝব তুমি আমাকে একটুও ভালোবাসো না।

৬. ইউটিউবার : বাহ্, ভালোই হইল। একবার যদি প্রিয়াঙ্কা আর জোনাসকে বাগে পাওয়া যায়, তাহলে একটা ইন্টারভিউ, একটা প্রাঙ্ক ভিডিও, একটা রোস্টিং ভিডিও আর একটা রিঅ্যাকশন ভিডিও বানাব। সাবস্ক্রাইবার তো একদিনেই লাখের ঘর ছাড়িয়ে যাবে!

৭. জনৈক হতাশাগ্রস্ত অ্যাকটিভ কমেন্টার : ওদিকে প্রিয়াঙ্কা আপা বিয়ে পর্যন্ত করে ফেলল, অথচ আমি এতগুলা আপুর প্রোফাইল পিকচারে 'নাইস লাগছে, আপা' কমেন্ট করলাম, একজনও রিপ্লাই দিল না। একেই বলে কপাল!


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর