ঢাকা, বুধবার, ১৬ জানুয়ারি ২০১৯, ৩ মাঘ ১৪২৫

বাবার অনুমোদন ছাড়া পোশাক পরেন না জাহ্নবী

২০১৯ জানুয়ারি ০৮ ২৩:৩৩:০০
বাবার অনুমোদন ছাড়া পোশাক পরেন না জাহ্নবী

গেল বছর করণ জোহর প্রযোজিত ‘ধড়ক’ দিয়ে বলিউডে পা রাখেন কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবী কাপুর। মারাঠি ব্লকবাস্টার ‘সাইরাত’-এর রিমেক ‘ধড়ক’। বক্স অফিসেও হিট করেছিল এই ছবি। কিন্তু আপনি জানেন কি, এখনো বাবার অনুমোদন ছাড়া কোনো পোশাক পরেন না এই অভিনেত্রী?

সম্প্রতি এক সাক্ষাৎকারে জাহ্নবী কাপুর বলেছেন, তাঁদের পরিবারের সদস্যদের একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ আছে, যেখানে আছেন জাহ্নবীর বাবা বনি কাপুর ও ছোট বোন খুশি কাপুর। আছেন সৎভাই-বোন অর্জুন কাপুর ও অংশুলা কাপুরও।

হোয়াটসঅ্যাপ গ্রুপ প্রসঙ্গে জাহ্নবী বলেন, ‘আমাদের ড্যাডস কিডস নামে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ আছে, যেখানে আমি, খুশি, অংশুলা দিদি, অর্জুন ভাইয়া ও বাবা আছে।’

এর পর জাহ্নবী জানান, কোন পোশাকটি পরবেন, নিজের ফ্যাশন সেন্স ঠিক আছে কি না, তা জানতে ওই গ্রুপে তিনি পোশাকের ছবি দেন। তবে বাবার অনুমোদন ছাড়া পোশাকে আত্মবিশ্বাসে ঘাটতি জন্মে ২১ বছরের এই তরুণীর।

‘আমার সব পোশাকের ছবি, বিভিন্ন ফটোশুটের ছবি এই গ্রুপে পাঠাই। আসলে আমার বেশিরভাগ পোশাকই বাবার অনুমোদন নেওয়া, না হলে সেগুলো পরতে ভরসা পাই না’, বলেন জাহ্নবী।

জাহ্নবীর কাপুরের ফ্যাশন সচেতনতা নিয়ে প্রশংসা করেন সবাই। এমনকি সোনম কাপুর পর্যন্ত তাঁর প্রশংসা করেছেন। যখন তিনি বিনোদন দুনিয়ায় পা রাখেননি, তখনো ইনস্টাগ্রামে মা শ্রীদেবীর পোস্ট করা ছবিতে সে প্রমাণ পেয়েছেন বি-টাউন অনুরাগীরা।

শশাঙ্ক খৈতান পরিচালিত ‘ধড়ক’ মুক্তির পর চলতি বছরে দ্বিতীয় চলচ্চিত্র নিয়ে আসছেন জাহ্নবী। আর এবারও তাঁর অভিভাবক প্রযোজক-নির্মাতা করণ জোহর। করণের ‘তাখত’ ছবিতে অভিনয় করছেন জাহ্নবী।

ইতিহাস-আশ্রিত ‘তাখত’ চলচ্চিত্রে জাহ্নবীকে দেখা যাবে ভারতের প্রথম নারী যোদ্ধা গুঞ্জন সাক্সেনার চরিত্রে। এ ছবির শুটিংও শুরু করেছেন জাহ্নবী। সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে কিছুদিন আগে শেয়ার করা হয়েছে এই অভিনেত্রীর প্রথম ঝলক।

গুঞ্জন সাক্সেনা ভারতের বিমানবাহিনীর প্রথম নারীযোদ্ধা। ১৯৯৯ সালে কার্গিল যুদ্ধ চলাকালে সহযোদ্ধা শ্রীবিদ্যা রাজনের সঙ্গে গুঞ্জন সাক্সেনাও গুরুতরভাবে জখম হন। ভারতের প্রথম নারী হিসেবে সেনাসদস্য গুঞ্জন অর্জন করেন ‘শৌর্য বীর’ পুরস্কার। সূত্র : ডিএনএ


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর