ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫

কথা রাখলেন আমির খান, ভিডিও ভাইরাল

২০১৯ জানুয়ারি ০৮ ২১:৫৩:১৫
কথা রাখলেন আমির খান, ভিডিও ভাইরাল

বলিউড সুপারস্টার আমির খানকে সর্বশেষ ‘থাগস অব হিন্দোস্তান’ সিনেমায় দেখা গেছে। নিজের কাজ নিয়ে সর্বদা ব্যস্ত থাকতে হয় এই তারকাকে। তাই পরিবারকে খুব একটা সময় দিতে পারেন না। আমির প্রতিজ্ঞা করেছেন, নতুন বছরে মা, সন্তান ও স্ত্রীর সঙ্গে অধিক সময় ব্যয় করবেন। কথা রাখলেন আমির খান। মুম্বাইয়ের একটি রেস্তোরাঁর উদ্বোধন অনুষ্ঠানে কন্যা ইরার সঙ্গে দেখা গেল এই মহাতারকাকে। আদুরে মেয়েকে জড়িয়ে ধরলেন আমির। দেখেই বোঝা যাচ্ছে, বাবা ব্যস্ত থাকায় বেশ কিছুদিন পরে দেখা হলো মেয়ের সঙ্গে।

বাবা-মেয়ের সেই আলিঙ্গনাবদ্ধ ছবি ও ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছে। রেস্তোরাঁর সামনে প্রিয় তারকাকে পেয়ে অনেকে সেলফি তুলেছেন। আমির-ইরাকে একসঙ্গে দেখতে পেরে ভক্তরা উচ্ছ্বসিত। ‘দঙ্গল’ তারকা আমির খান পরেছিলেন ছাই রঙা টি-শার্ট ও ট্রাউজার। আর কন্যা ইরা পরেছিলেন সাদা ডেনিম হট প্যান্টের সঙ্গে স্ট্রিপ ক্রপ টপ। ২০১৮ সালের শেষ দিনে আমির খান তাঁর নতুন বছরের প্রতিজ্ঞা জানিয়েছিলেন, ‘সন্তানদের সঙ্গে বেশি করে সময় কাটাব।’ মনে হচ্ছে তিনি তাঁর প্রতিজ্ঞা পালনে বদ্ধপরিকর।

১৯৮৬ সালে রীনা দত্তকে বিয়ে করেন আমির খান। ২০০২ সালে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। তাঁদের ঘরে দুই সন্তান জুনাইদ ও ইরা। বড় ছেলে জুনাইদ তাঁর বাবার সঙ্গে কাজ করেন। আর ইরা তাঁদের ছোট মেয়ে। ২০০৫ সালে আমির খান নির্মাতা কিরণ রাওকে বিয়ে করেন। তাঁদের ঘরে সাত বছরের এক ছেলে, নাম আজাদ। যা হোক, রেস্তোরাঁ উদ্বোধনের পর বেশ কিছুক্ষণ কন্যা ইরার সঙ্গে কাটান বাবা আমির খান। তাঁরা একসঙ্গে খাবার খান। পরে রেস্তোরাঁর বাইরে আলোকচিত্রীদের ক্যামেরার সামনে পোজ দেন।

বিদায় নেওয়ার আগে বাবা-মেয়ে আলিঙ্গন করেন। এ সময় ভক্তরা জড়ো হন। তাঁরা এই খ্যাতিমান অভিনেতার সঙ্গে সেলফির আবদার করেন। আর আমিরও হাসিমুখে তাঁদের আবদার মেটান। বাবা-মেয়ের বন্ধন যে দৃঢ়, তা এর আগেও বিভিন্ন সময় দেখা গেছে। বিভিন্ন আলোকচিত্রে তাঁরা অনুরাগীদের মন ছুঁয়েছেন। ২০১৮ সালটা আমির খানের খুব একটা ভালো যায়নি। তাঁর অভিনীত ব্যয়বহুল সিনেমা ‘থাগস অব হিন্দোস্তান’ বক্স অফিসে সাড়াই ফেলতে পারেনি।

শোনা যাচ্ছে, বড় প্রকল্প মহাভারত সিনেমায় ভগবান কৃষ্ণের ভূমিকায় অভিনয় করবেন আমির। এর আগে শাহরুখ খান নিজেই জানিয়েছিলেন, কৃষ্ণ চরিত্রে অভিনয়ের খুব ইচ্ছে তাঁর। তবে এই চরিত্রটি আগেই করবেন বলে জানিয়েছেন আমির। সূত্র : ইন্ডিয়া টিভি

ভিডিওটি দেখতে এখানেক্লিক করুন


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর