ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৭ আষাঢ় ১৪২৬

সালমান খানের আশ্রয়ে সোনাক্ষির প্রেম

২০১৯ জানুয়ারি ০৭ ২২:২৫:১৬
সালমান খানের আশ্রয়ে সোনাক্ষির প্রেম

সদ্য বিদায়ী ২০১৮ ছিল বলিউডের বিয়ের বছর। আর বি-টাউনে জোর জল্পনা, নতুন বছরেও বেশ কয়েকজন তারকা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। সম্ভবত ‘দাবাং’ অভিনেত্রী সোনাক্ষি সিনহা তাঁদের একজন, যাঁকে নবাগত জহির ইকবালের সঙ্গে বেশ ঘনিষ্ঠ হতে দেখা যাচ্ছে।

সুপারস্টার সালমান খান প্রযোজিত ‘নোটবুক’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখছেন জহির ইকবাল। জহিরের পরিবারে চলচ্চিত্র জগতের কেউ নেই। তবে তাঁর বাবা ও সালমান ছোটবেলার বন্ধু। গুঞ্জন আছে, সালমান খানই জহিরের সঙ্গে সাক্ষাৎ করিয়ে দিয়েছেন সোনাক্ষিকে। প্রথম দর্শনেই তাঁদের ভালো লাগা তৈরি হয়। ভালোবাসাও নাকি জন্মেছে দুই অভিনেতার।

জহির ও সোনাক্ষিকে অবশ্য বাইরে কোথাও একসঙ্গে দেখা যায়নি। গত মাসে সালমান খানের জন্মদিনে জহির ও সোনাক্ষিকে একসঙ্গে দেখা যায়। জন্মদিনের আয়োজন ছিল সালমানের খামারবাড়ি প্যানভেলায়। গত বছর সোনাক্ষির জন্মদিনে সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছিলেন জহির ইকবাল। একটি অন্তরঙ্গ ছবি জুড়ে দিয়ে জহির লিখেছিলেন, ‘শুভ জন্মদিন, সোনা।’

‘নোটবুক’ সিনেমাটি পরিচালনা করেছেন নিতিন কক্কর। খবরে প্রকাশ, কাশ্মীরের বহু স্থানে এই ছবির শুটিং হয়েছে। সালমানের ঘনিষ্ঠ বন্ধু মনীশ বেহলের কন্যা প্রানুতন বেহলেরও এই ছবি দিয়ে অভিষেক হতে চলেছে। কিংবদন্তি অভিনেত্রী নুতন বেহলের নাতনি প্রানুতন।

নিতিন কক্কর পরিচালিত কাশ্মীরের প্রেমগাথা দিয়ে সাজানো এই সিনেমার চিত্রনাট্য। আগামী ২৯ মার্চ ‘নোটবুক’ মুক্তি পাবে। জহির ইকবালের সঙ্গে নিজের ছবি টুইটারে শেয়ার দিয়েছিলেন বলিউড ভাইজান। লিখেছিলেন, ‘কীভাবে এই বাচ্চাগুলো বড় হয়ে গেল!’ জহির ও প্রানুতন দুজনের বাবাই সালমানের বন্ধু। আর তাই দুই বন্ধুর ছেলেমেয়েকে একই ছবিতে অভিষেক করাচ্ছেন তিনি।

সূত্র : ইন্ডিয়া টুডে


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর