ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ৫ চৈত্র ১৪২৫

গরম খবর: রণবীরকে বিদায়, বরুণের সঙ্গে প্রেম করছেন আলিয়া

২০১৯ জানুয়ারি ০৭ ২১:৪১:০২
গরম খবর: রণবীরকে বিদায়, বরুণের সঙ্গে প্রেম করছেন আলিয়া

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’,’হামটি শর্মা কি দুলহানিয়া’, ‘বদরিনাথ কি দুলহানিয়া’-র পর এবার ফের বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধছেন আলিয়া ভাট। গোবিন্দা, করিশ্মা কাপুর, কাদের খান এবং শক্তি কাপুরের সিনেমা ‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেকে এবার বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধছেন আলিয়া।

রিপোর্টে প্রকাশ, প্রথমে ‘বিবি নম্বর ওয়ান’-এর রিমেকে বরুণ ধাওয়ানের অভিনয়ের কথা ছিল। ‘বিবি নম্বর ওয়ান’-এর রিমেকে অভিনয় করলে, ‘জুড়ুয়া টু’-এর পর এটি হত সলমনের দ্বিতীয় সিনেমার রিমেক। যেখানে অভিনয় করতেন বরুণ ধাওয়ান। কিন্তু, ‘বিবি নম্বর ওয়ান’-এর পরিবর্তে এবার ‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেকে আলিয়া এবং বরুণ অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

প্রসঙ্গত, অভিনয় জীবনে পা রাখার পর ‘কুলি নম্বর ওয়ান’-ই করিশ্মা কাপুরের প্রথম সিনেমা, যা ব্লকবাস্টার-এর তকমা পায়। আর এবার সেই সিনেমার রিমেকেই হাত দিচ্ছেন আলিয়া ভাট।

এদিকে করণ জহরের ‘হাউজ পার্টি’-তে নাকি সম্প্রতি রণবীর কাপুরের সঙ্গে বিবাদে জড়ান বরুণ ধাওয়ান। এমনকী, রণবীর কাপুর যেখানে থাকবেন, সেখানে যেন তাঁকে না ডাকা হয়, করণকে সেই কথা স্পষ্ট জানিয়ে এসেছেন বরুণ। তবে কোন বিষয় নিয়ে তাঁদের মধ্যে আচমকা বিবাদের সূচনা হয়, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, এই মুহূর্তে রণবীর সিং-এর ‘গলি বয়’-এর শুটিংয়ে ব্যস্ত আলিয়া ভাট। শিগগিরই এই সিনেমার ট্রেলর মুক্তি পাবে। ‘গলি বয়’-এর টিজার মুক্তি পাওয়ার পর সেখানে আলিয়া দেখে ‘ছোট মেরিল স্ট্রিপ’ বলে ইতিমধ্যেই আখ্যা দিয়েছেন অর্জুন কাপুর। এবার দেখা যাক, ট্রেলরে আলিয়ার কতটা শক্তপোক্ত অভিনয় দেখা যায়।

‘গলি বয়’-এর পাশাপাশি ‘কলঙ্ক’-তেও অভিনয় করবেন আলিয়া ভাট। করণ জহরের ‘তখত’-এও দেখা যাবে তাঁকে। পাশাপাশি পরিচালক আয়ান মুখোপাধ্যায়ের সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং শেষ করে ফেলেছেন আলিয়া ভাট। এই সিনেমায় তাঁর সঙ্গে দেখা যাবে রণবীর কাপুরকে। শোনা যায়, ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং করতে গিয়েই রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান আলিয়া ভাট।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর