ঢাকা, বুধবার, ১৬ জানুয়ারি ২০১৯, ৩ মাঘ ১৪২৫

বিয়ের পর কেমন চলছে রাজ-শুভশ্রীর সংসার

২০১৮ ডিসেম্বর ২৫ ২০:১৩:১৯
বিয়ের পর কেমন চলছে রাজ-শুভশ্রীর সংসার

বিয়ের পর কেমন কাটছে রাজ-শুভশ্রীর সংসার? এ প্রশ্ন অনেক ভক্তদের মনেই এখন উকি দিচ্ছে। কথায় আছে প্রেমিক যখন স্বামী হয় তখন সংসারে নাকী খুব একটা সুখকর হয়না! কিন্তু এমন কথার মিথ্যে প্রমাণ পাওয়া গেলো রাজ-শুভশ্রীর বেলায়। বিয়ের পর প্রথম জন্মদিন পালন করলেন শুভশ্রী। আশ্চর্য হলেও সত্যি জন্মদিনের দু’দিন আগে থেকেই শুরু হয় তার প্রি-বার্থডে উদযাপন।

এই জন্মদিন উপলক্ষেই বর রাজ চক্রবর্তী আর বন্ধুদের সংঙ্গে বেড়াতে গেলেন দেশের বাইরে। বন্ধুদের সঙ্গে ঘুরে বেড়ালেন। সময়টাকে ফ্রেমবন্দি করতেও ভুললেন না। স্বামী রাজের সংঙ্গে ঘনিষ্ট হয়ে ছবিও তুলে তা স্যোসাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের জানান দিলেন স্বামীর সঙ্গে বেশ সুখেই দিন যাপন করছেন তিনি।

স্যোসাল মিডিয়ায় পোস্ট করা সেই ছবিতে দেখা গেলো শুভশ্রীর পরনে হট প্যান্ট আর চেকস, পায়ে স্নিকার্স, রাজেরও তাই । শর্ট ড্রেসে শুভশ্রীর এই ছবি কমেন্টে ‘বং ডিভা’ বলেই উল্লেখ মন্তব্য করেছেন ভক্তরা।

শুধুই কী তাই! শুভশ্রীর গালে রাজ একেছেন চুমু। সেই ছবিও পোস্ট করেছেন এ টালিকন্যা। এদিকে প্রশ্ন উঠেছে শুভশ্রীর পরের ছবির পরিচালক কি রাজ? এ নিয়ে টালি পাড়ায় গুজ্ঞন এখন চলছে। তবে এসব গুঞ্জনের দিকে মনোযোগ নেই তাদের। থাইল্যান্ডে বেড়ানোর মুডেই থাকতে চাইছেন আপাতত ।

ঘুরাঘুরি ছবিতে শুভশ্রীকে বেশ প্রাণোচঞ্চল থাকতেই দেখাচ্ছে। শর্ট অফ শোল্ডার ড্রেস আর মেকাপ ছাড়া শুবশ্রীকে সত্যিই দারুন লাগছে।

এদিকে ঘুরাঘুরি মাঝেই হুট করেই নতুন খবর দিলেন শুভশ্রী। স্যোসাল মাধ্যমে বললেন, ‘তোমাদের সকলের জন্য খুব স্পেশ্যাল খবর দেব আমি। গেস করতে পারছো? আমার সম্বন্ধে আরও বেশি খবর জানতে শেয়ার চ্যাট অ্যাপ এই মুহূর্তে ডাউনলোড কর। আমার অ্যাকাউন্ট ফলো কর। আমার সম্বন্ধে অনেক কিছু জানতে পারবে। কিছু এক্সক্লুসিভ কনটেন্টও পাবে।’


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর