ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫

মানুষের এতো ভীড় ছিল যে, মঞ্চেই যেতে পারেনি মাশরাফি

২০১৮ ডিসেম্বর ২২ ১৯:৪৩:০৫
মানুষের এতো ভীড় ছিল যে, মঞ্চেই যেতে পারেনি মাশরাফি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজে আসনে প্রচারণা শুরু করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ থাকায় নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারেননি তিনি। আজ প্রথম প্রচারণায় নড়াইলে গেলেন মাশরাফি।

মাশরাফির আগমন উপলক্ষ্যে হাজার হাজার মানুষ ভীড় জমিয়েছে তাকে একনজর দেখার জন্য। তার আগমনে মধুমতি নদীর এলাকার প্রায় আধা কিলোমিটার পর্যন্ত নৌকা দিয়ে ছেয়ে গেছে। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে মধুমতি নদীর কালনাঘাট এলাকায় মাশরাফির একটি পথসভা করার কথা ছিল। কিন্তু মানুষের এতো ভীড় ছিল যে মানুষের ভীড় ঢেলে তিনি নির্বাচনী মঞ্চেই যেতে পারেনি।

যেকারণে এই পথসভাটি বাদ দিয়ে তিনি কুনদুশী এলাকার পথসভাটি করার জন্য কুনদুশী যাত্রা করেন। কেননা কুনদুশী এলাকায় একটি পথ সভা করার কথা রয়েছে। কুনদুশী এলাকায় পথসভা শেষ করে তিনি পথসভা করবেন লক্ষীপাস এলাকায় পথ শেষ করে তিনি যাবেন নড়াইল সদর উপজেলায় বঙ্গবন্ধু মঞ্চের সামনে পথসভা করা কথা রয়েছে।

সড়ক পথের প্রত্যেকটি এলাকায় জনগণের বেশ পরিমাণ ভীড় ঢেলে মাশরাফিকে যেতে হচ্ছে। রাস্তায় তার সমর্থক ও ভক্তরা তাকে বরণ করার জন্য ফুল হাতে রাস্তার সামনে দাঁড়িয়ে আছেন। সবাই মাশরাফির জন্য অপেক্ষা করছেন। এতো মানুষের ভীড় ঢেলে নড়াইলে যেতে অনেকটা সময় লাগবে বলে ধারণা করা হচ্ছে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর