ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ৫ চৈত্র ১৪২৫

যে কারনে নায়িকা খুঁজে পাচ্ছেন না কলকাতার সুপারষ্টার দেব

২০১৮ ডিসেম্বর ১২ ১৬:১৭:২৩
যে কারনে নায়িকা খুঁজে পাচ্ছেন না কলকাতার সুপারষ্টার দেব

নায়িকা খুঁজে পাচ্ছেন না টালিউড সুপারষ্টার দেব । নায়িকার খোঁজে এ মুল্লুক ও মুল্লুক তন্নতন্ন করে খুঁজেও ব্যর্থ হয়েছেন তিনি। শেষপর্যন্ত হতাশ হয়েই পড়লেন দেব। আর সেসময়ে তার পাশে দাড়ালেন দেবের প্রেমিকা টালিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র!

জানা গেছে, পদ্মশ্রী সুভাষিণী মিস্ত্রিকে নিয়ে নতুন সিনেমা নির্মান করতে যাচ্ছেন দেব। তবে ‘সুভাষিণী’ চরিত্রে কে অভিনয় করবেন তেমন নায়িকাই খুঁজে পাচ্ছিলেন না তিনি। টালিউডের প্রথম সারির কয়েকজন নায়িকাসহ নবাগতদের নিয়েও ভাবতে থাকেন দেব। কিন্তু কিছুতেই কোন কাজ হয়নি।

সূত্রের খবর, ইন্ডাস্ট্রির একাধিক নায়িকার অডিশনও নেওয়া হয় চরিত্রটির জন্য। কিন্তু প্রযোজক দেব ও ছবির পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের কোনও নায়িকাকেই নাকি ‘সুভাষিণী’ রূপে পছন্দ হচ্ছিল না। এদিকে নায়িকা পাওয়া যাচ্ছে না বলে ছবির কাজও শুরু করা যাচ্ছিল না।

মিডিয়া বলছে, কোনও এক ‘অদৃশ্য শক্তির কোপ’-এ পড়ে ইন্ডাস্ট্রির কোনও এ-গ্রেড নায়িকা নাকি সাহস পাচ্ছেন না দেবের প্রোডাকশনে কাজ করতে! ঠিক যেমনটা হয়েছিল ‘হইচই আনলিমিটেড’-এর সময়ও!

শেষপর্যন্ত মিটিংয়ে বসেন দেব-অনিকেত। আর এই মিটিংয়েই সিদ্ধান্ত হয়, ‘সুভাষিণী’র চরিত্রে নেওয়া হবে দেবের প্রেমিকা রুক্মিণী মৈত্রকেই। ছবিতে রুক্মিণীর জন্য প্রস্থেটিক মেকআপের সাহায্য নেওয়া হবে।

শোনা যাচ্ছে, আগামী জানুয়ারী থেকেই নাকি শুরু হবে ছবির শুটিং। আপাতত শ্যুটিং স্পট রেকি করার প্রস্তুতি নিচ্ছেন অনিকেত।

এদিকে সম্প্রতি দেবের ঢাকায় আসার কথা থাকলেও হঠাৎ সিদ্ধান্ত স্থগিত করেছেন । গত ২৯ নভেম্বর ঢাকায় আসার কথা ছিল তার। কিন্তু আপাতত তিনি আসছেন না। সেই সঙ্গে স্থগিত হয়ে গেছে ‘দেব সেলফি কনটেষ্ট’ অনুষ্ঠানটিও।

জানা গেছে, জনপ্রিয় অভিনয়শিল্পী ডিএ তায়েবের আমন্ত্রণে ২৯ নভেম্বর ঢাকায় আসার কথা ছিল দুই বাংলার সুপারস্টার দেবের। কথা ছিল আজ মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইন্ডোর স্টেডিয়ামে আয়োজিত জমকালো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত থেকে ২২ জন কনটেস্টদের সাথে সেলফি তুলতেন তিনি। কিন্তু দেশে নিবার্চনী অস্তিরতা থাকায় অনুষ্ঠানটি স্থাগিত করেছেন বাংলাদেশের আয়োজকের পক্ষে চ্যানেল টুয়েন্ট সিক্স।

এ আয়োজনে দুই বাংলায় বেসরকারি চ্যানেল টুয়েন্টি সিক্স ও কলকাতা টেলিভিশনের সাথে প্রায় ২০ লক্ষ টাকার একটি চুক্তি হয়। পশ্চিম বাংলার সুপার স্টার চিত্র নায়ক ‘দেব সেলফি কনটেস্টে উপস্থিত থেকে পুরস্কৃৃত করার কথা ছিল সেরা ১১ জন তরুণ ও ১১ জন তরুণীকে।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর