ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

আম্বানি কন্যা ইশার বিয়ের আয়োজন ঘিরে যা থাকছে আজ

২০১৮ ডিসেম্বর ১২ ১৬:০৯:১৭
আম্বানি কন্যা ইশার বিয়ের আয়োজন ঘিরে যা থাকছে আজ

ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির একমাত্র মেয়ে ঈশা আম্বানির বিয়ে ঘিরে শুরু হয়েছে তুঘলকি কাণ্ড। ব্যাপক ব্যয়বহুল এই বিয়ের আয়োজন ঘিরে অাম্বানির আবাস অ্যান্টিলিয়ার আশপাশের এলাকায় সাজ সাজ রব উঠেছে। বুধবার দেশটির আরেক ধনকুবেরের ছেলে পিরামলের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন ঈশা আম্বানি।

এশিয়ার এক নাম্বার ও বিশ্বের ১৮তম ধনী মুকেশ আম্বানির ব্যক্তিগত বাসভবন অ্যান্টিলিয়া দেখলে যে কারো মনে হবে এটি কোনো রাজদরবার। প্রতি মাসে এই বাড়ির বিদ্যুৎ ব্যয় ৭০ লাখ টাকারও বেশি। সেই অ্যান্টিলিয়া সেজে উঠেছে গোলাপের তোড়া ও প্রদীপের আলোয়। এখানেই আনন্দ পিরামলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন ঈশা।

প্রি-ওয়েডিংয়ে আমন্ত্রণ জানানো হয়েছিল মার্কিন সাবেক ফার্স্ট লেডি হিলারি ক্লিনটন ও জন কেরিও। রাজস্থানের উদয়পুরের মতো মুম্বাইয়েও আজ বিয়ের মূল আয়োজনে আসছেন হাই প্রোফাইল তারকা ও মন্ত্রীরা।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি অাম্বানি কন্যার বিয়েতে উপস্থিত থাকবেন কি-না তা নিয়ে জল্পনা থাকলেও দেশটির সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংহ, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বিজয় রুপাণি, চন্দ্রবাবু নাইডু, প্রকাশ জাভড়েকর উপস্থিত থাকবেন বলে দেশটির গণমাধ্যমের খবরে জানানো হয়েছে।

মুম্বাইয়ে মুকেশ আম্বানির ২৭ তলার আবাসন ঘিরে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জারি করা হয়েছে। মুম্বাইয়ের প্রায় সব পাঁচ তারকা হোটেল বুক করা হয়েছে অতিথিদের জন্য। আম্বানির বাসভবনের অাশপাশের এলাকায় যান চলাচল নিয়ন্ত্রণের জন্যও বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে।

আগামী শুক্রবার আয়োজন করা হয়েছে ওপেন এয়ার রিসেপশনের। বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের একটি বিলাসবহুল বাগানে এই আয়োজন করা হয়েছে। এতে অস্কারজয়ী সংগীত পরিচালক এ আর রহমান ও পণ্ডিত জাকির হোসেনের পারফরম্যান্স থাকছে।

শনিবার রিলায়েন্স ও পিরামল গ্রুপের জন্য থাকছে বিশেষ রিসেপশন। অাম্বানি পরিবারের গৃহদেবতা শ্রীনাথের পুজা দিয়ে আজ শুরু হচ্ছে বিয়ের অনুষ্ঠান। এরপর রয়েছে গায়ে হলুদ অনুষ্ঠান।

ঈশা অাম্বানি কি মণীশ মালহোত্রর পোশাক পরবেন নাকি সব্যসাচী মুখোপাধ্যায়ের? তা নিয়েও রয়েছে জল্পনা। মেয়ের বিয়ের জন্য অ্যাপস বানিয়ে ফেলেছেন অাম্বানি। কোনো অসুবিধা হলে উত্তর দেবে সেই অ্যাপস। কী ধরনের ড্রেস কোড থাকছে, অতিথিদের জন্য কী কী অনুষ্ঠান রয়েছে, তাও জানিয়ে দেবে এই অ্যাপস।

অাম্বানী মেয়ের প্রি-ওয়েডিংয়েই ছিল পৃথিবীর প্রায় প্রতিটি দেশের ডেজার্ট। ছিল এলাহি খাবারের আয়োজন। বুধবার বিয়ের মূল আয়োজনে ৮০০ অতিথির অংশ নেয়ার কথা রয়েছে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর