ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

সুন্দরী নায়িকা খুনের ঘটনায় আটক

২০১৮ ডিসেম্বর ১২ ১০:১১:১৬
সুন্দরী নায়িকা খুনের ঘটনায় আটক

ভারতীয় টেলিভিশনে সংস্কারী বধূর চরিত্রে দেখা যায় দেবলীনা ভট্টাচার্যকে। হিন্দি টেলিভিশনের অত্যন্দ জনপ্রিয় এই অভিনেত্রীরই নাম জড়াল এক ডায়মন্ড ব্যবসায়ী খুনের ঘটনায়।

খুনের ঘটনায় নাম জড়ানোয় দেবলীনা ভট্টাচার্যের ভক্তরা মানসিকভাবে আহত হয়েছেন। দেবলীনা ভট্টাচার্য জনপ্রিয় টেলিভিশন শো ‘সাথ নিভানা সাথিয়া’-র জন্য বিখ্যাত। এর আগে এই খুনের তদন্তে জেরাও করা হয়েছিল। মুম্বাইয়ের পান্থনগর থানার পুলিশ আটক করেছে তাকে।

দেবলীনা ভট্টাচার্য জনপ্রিয় টেলিভিশন শো ‘সাথ নিভানা সাথিয়া’-র জন্য বিখ্যাত। এর আগে এই খুনের তদন্তে জেরাও করা হয়েছিল। মুম্বাইয়ের পান্থনগর থানার পুলিশ আটক করেছে তাকে।

তাকে অনেকে চেনেন ‘গোপী বহু’ নামেও। অভিনয় ছাড়া গানও করেন এই অভিনেত্রী। রয়েছে শাস্ত্রীয় সঙ্গীতের প্রশিক্ষণও। ইনস্টাগ্রামে তার ফলোয়ার ছাড়িয়েছে কয়েক লাখ। প্রফেশনাল স্কুবা ডাইভার হিসাবেও নিজের পরিচয় দেন দেবলীনা।

আসামের শিবসাগরে জন্ম নিয়েছেন এই অভিনেত্রীর। স্কুল ও কলেজে পড়া সেখানেই। এখন তার বয়স তেত্রিশ বছর। বাণিজ্য বিভাগে পড়াশোনা করেছেন। ছোট থেকেই ভরতনাট্যমে প্রশিক্ষণ রয়েছে তার। চেন্নাইয়ের কলাক্ষেত্রমের ছাত্রী তিনি।

দেবলীনা ভট্টাচার্য আসামে থাকার সময় থেকেই তিনি থিয়েটারে অভিনয় করতেন। তাও ষষ্ঠ শ্রেণি থেকেই। দিল্লির ফ্যাশন স্কুল থেকে জুয়েলারি ডিজাইন নিয়েও পড়াশোনা করেছেন দেবলীনা ভট্টাচার্য।

অভিনেতা বিশাল সিংহের সঙ্গে নাম জড়িয়েছিল তার। তবে এখনও বিয়ে করেননি দেবলীনা ভট্টাচার্য। সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, মেধাবী কোনো পুরুষকেই জীবন সঙ্গী হিসাবে পছন্দ তার।

‘সাওয়ারে সবকে স্বপ্নে প্রীত’ সিরিয়ালের মাধ্যমে প্রবেশ টিনসেল টাউনে। ‘সাওয়ারে সবকে স্বপ্নে প্রীত’ সিরিয়ালের মাধ্যমে প্রবেশ টিনসেল টাউনে। ডান্স ইন্ডিয়া ডান্স, বিগ বসের মতো রিয়্যালিটি শোয়েও অংশগ্রহণ করেছেন দেবলীনা।

অভিনেত্রী বলেন, তার পায়ের তলায় সর্ষে। পাহাড় হোক বা সমুদ্র, বেড়াতেই নাকি সবচেয়ে বেশি ভালোবাসেন তিনি। উত্তর-পূর্ব ভারত কিংবা কাশ্মীরের প্রত্যন্ত এলাকা সর্বত্রই তিনি ঘুরে বেড়িয়েছেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর