ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫

বার বার তাদের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক, কিন্তু কেন

২০১৮ ডিসেম্বর ০৬ ১৩:১৯:৫৪
বার বার তাদের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক, কিন্তু কেন

এক বছরেই তিন তিন বার ফেসবুক অ্যাকাউন্ট হয়েছে কণ্ঠশিল্পী সালমার। সর্বশেষ গত নভেম্বরে তার নিজস্ব অ্যাকাউন্টটি হ্যাক হয়। চলতি বছরের ফেব্রুয়ারিতে এই ক্লোজআপ ওয়ান তারকার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়। এরপর জুলাইতে, সর্বশেষ গত নভেম্বরে তৃতীয়বারের মতো হ্যাক হয়। অবশ্য শেষ পর্যন্ত সেটা উদ্ধার করেছেন।

ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে নবাগতা সানাই মাহবুব সুপ্রভার ফেসবুক অ্যাকাউন্ট হয়েছে কিছুদিন আগে। সেই অ্যাকাউন্ট আর উদ্ধার হয়নি। সম্প্রতি তার দ্বিতীয় অ্যাকাউন্ট হ্যাক করে তাকে হুমকিও দেওয়া হয়েছে বলে তিনি জানান।

সানাই বলেন, আমার আগের ফেসবুক অ্যাকাউন্টে ৪০ হাজার ফলোয়ার্স ছিল। অ্যাকাউন্টটি হ্যাক করেছে কারা যেন। বাধ্য হয়ে আমি নতুন একটি অ্যাকাউন্ট খুলি, কিন্তু ক’দিন আগে এটি হ্যাক করা হয়েছে। এখানেই শেষ নয়, তারা আমাকে অনলাইনে ভয় ভীতিও দেখাচ্ছে।

এ প্রতিবেদন লেখার সময় সানাই আইনি ব্যবস্থার প্রক্রিয়া নিচ্ছেন বলে জানান। পয়লা ডিসেম্বর মধ্যরাতে উর্মিলা শ্রাবন্তী করের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করা হয়। সাথে সাথেই তিনি তার পরিচিতদের বিষয়টি অবহিত করেন। অবশ্য উর্মিলা তার ফেসবুক অ্যাকাউন্ট ফিরে পেয়েছেন বলে জানান। তবে শোবিজে ক্রমাগত হ্যাকারের ঘটনায় অনেকেই চিন্তিত। কেননা এর আগে আরও ১২ থেকে ১৫ জন শোবিজ তারকার আইডি হ্যাক হওয়ার ঘটনা জানা গেছে।


মিডিয়া গসিপ এর সর্বশেষ খবর

মিডিয়া গসিপ - এর সব খবর