ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫

বিয়ের পর বিশাল বড় সুখবর পেলেন দীপিকা

২০১৮ ডিসেম্বর ০৬ ০১:০৩:০৫
বিয়ের পর বিশাল বড় সুখবর পেলেন দীপিকা

গত কয়েকদিন ধরেই সংবাদ শিরোনামে ছিলেন দীপিকা পাড়ুকোন। সংবাদমাধ্যমে বারবার ভেসে উঠছিল তাঁর ছবি। ইতালিতে বিয়ে থেকে মুম্বইয়ের রিসেপশন, একেবারে রূপকথার ঢঙে বিয়ে করেছেন অভিনেত্রী। সেই অনুষ্ঠান শেষ হতে না হতেই ফের শিরোনামে তিনি। দেশের ধনীতম ব্যক্তিত্বের তালিকায় প্রথম মহিলা হিসেবে জায়গা করে নিয়েছেন দীপিকা পাড়ুকোন।

প্রত্যেক বছরের মত এবারও দেশের ধনীতম ব্যক্তিদের একটি তালিকা প্রকাশ করেছে Forbes Inda. সেই তালিকায় প্রথম পাঁচের মধ্যেই জায়গা করে নিয়েছেন দীপিকা। সিনেমা ও এনডোর্সমেন্টের সৌজন্যে বর্তমানে তাঁর আয় ১১২.৮ কোটি। চতুর্থ স্থানে রয়েছেন তিনি।

১০০ জনের তালিকায় এবছর রয়ছেন ১৮ জন মহিলা। গত বছর ছিলেন ২১ জন মহিলা। দিপিকা ছাড়াও ওই তালিকায় রয়েছেন আলিয়া ভাট, অনুষ্কা শর্মা, ক্যাটরিনা কাইফ, পিভি সিন্ধু, সায়না নেহওয়াল প্রমুখ।

তালিকায় সবথেকে উপরে রয়েছে সলমন খানের নাম। তাঁর আয় ২৫৩.২৫ কোটি। এই নিয়ে তৃতীয় বছর সবথেকে বেশি রোজগার করা সেলেব্রিটি হিসেবে উঠে এসেছে সলমনের নাম। দ্বিতীয় স্থানে রয়েছেন বিরাট কোহলি। আয় ২২৮.০৯ কোটি। তিন নম্বরে অক্ষয় কুমার। যার আয় ১৮৫ কোটি।

এদিকে গত বছর দ্বিতীয় স্থানে থাকা শাহরুখ খান এবার ছিটকে গিয়েছেন সেরা ১০ থেকে। তাঁর জায়গা হয়েছে ১৩ নম্বরে। এবছর তাঁর আয় ৩৩ শতাংশ কমে গিয়েছে বলে জানা গিয়েছে। আর প্রিয়াঙ্কা চোপড়া গত বছর ছিলেন সপ্তম স্থানে। এবার জায়গা পেয়েছেন ৪৯ নম্বরে।

এবছর ফোবফসের তালিকায় থাকা ১০০ জন সেলেব্রিটির মোট রোজগার ৩,১৪০ কোটি। গত বছরের তুলনায় যা ১৭ শতাংশ বেশি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর