ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

রণবীরকে জড়িয়ে ধরে জোর করে কিস করলেন নারী ভক্ত, অতঃপর

২০১৮ ডিসেম্বর ০৫ ২৩:১৪:২১
রণবীরকে জড়িয়ে ধরে জোর করে কিস করলেন নারী ভক্ত, অতঃপর

ইতালিতে তিন দিনের বিয়ের অনুষ্ঠান শেষ করে দেশে পৌঁছেই কাজে নেমে পড়েন বলিউডের বর্তমান সময়ের অন্যতম সেনসেশন রণবীর সিং। তার অভিনীত ‘সিম্বা’ ছবির ডাবিংয়ের কাজ বাকি ছিল। যেটা তিনি বিয়ের ব্যস্ততার কারণে শেষ করতে পারেননি। সেই কাজ শেষ করে ট্রেলার লঞ্চের অনুষ্ঠানও হয়ে গেল মঙ্গলবার রাতে। আর সেখানে যা ঘটে গেল তা দেখে উপস্থিত সবাই অবাক।

রণবীর সিং এখন আর একা নন। তিনি বলিউডের আরেক সুপারস্টার দীপিকা পাড়ুকোনের স্বামী। দুই দফায় দুই রীতি মেনে বিয়ে করেছেন তারা। কিন্তু সেটা উপেক্ষা করেই ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে এক নারী ভক্ত রণবীরকে জড়িয়ে ধরে একপ্রকার জোর করে চুমু খান। সেই ছবি দ্রুতই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়া হয়ে সংবাদ মাধ্যমে। কিন্তু এই ছবি দেখে দীপিকার প্রতিক্রিয়া কী সেটা এখনও জানা যায়নি।

তবে শুধু ওই নারীই নয়, অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের চমকে দেন অপর এক নারী সাংবাদিকও। তিনি নায়ক রণবীরকে প্রশ্ন করেন, ‘সম্পর্ক হওয়ার ছয় মাসের মধ্যেই নাকি বুঝে গিয়েছিলেন যে দীপিকা আপনার সন্তানের মা হবেন? এই প্রশ্নের উত্তরে রণবীর বলেন, ‘হ্যা, আমি বুঝেছিলাম, আমার সন্তানের মা হওয়ার জন্য দীপিকাই উপযুক্ত।’ নারী সাংবাদিকের প্রশ্ন এবং রণবীরের উত্তরে হাসির রোল পড়ে যায় অনুষ্ঠানস্থলে।

‘সিম্বা’ ছবিতে রণবীর রয়েছেন পুলিশ চরিত্রে। তার নায়িকা হিসেবে রয়েছেন সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। এটি তার অভিষেক ছবি। আরও আছেন সোনু সুদ। এটি পরিচালনা করেছেন রোহিত শেঠি এবং প্রযোজনায় রয়েছেন করণ জোহার। ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে নায়ক-নায়িকা, পরিচালক-প্রযোজক সবাই উপস্থিত ছিলেন। ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে আগামী ২৮ ডিসেম্বর।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর