ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫

কি কারণে শাকিবের ‘বীর’ ছবিতে থাকছেন না জয়া আহসান

২০১৮ ডিসেম্বর ০৫ ২২:৫৫:৪৯
কি কারণে শাকিবের ‘বীর’ ছবিতে থাকছেন না জয়া আহসান

ঢাকাই শীর্ষনায়ক শাকিব খানের নতুন ছবি ‘বীর’। গুণী নির্মাতা কাজী হায়াত এ ছবির পরিচালক। ‘বীর’-এর মাধ্যমে প্রথমবার কাজী হায়াতের নির্দেশনায় কাজ করতে যাচ্ছেন শাকিব খান। তবে ছবিতে শাকিবের নায়িকা হিসেবে জয়া আহসানের নাম শোনা যাচ্ছিল।

বিভিন্ন গণমাধ্যমে শাকিব-জয়া’র জুটি বাঁধার খবর ফলাও করে প্রকাশ হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত জানা গেল, শাকিবের ‘বীর’ ছবিতে থাকছেন না জয়া আহসান। এমনটাই জানিয়েছিলেন শাকিব খান।

শাকিব খান বলেন, বীর ছবিতে জয়া থাকছে না এটা পুরোপুরি নিশ্চিত। তাকে ছবির জন্য বলা হয়েছিল। কিন্তু যে সময় শুটিং হবে, তখন তার শিডিউল নেই। সেজন্য অন্য নায়িকা খুঁজছি। বীর ছবির নায়িকা একজন। যাকে নেওয়া হবে তার শুধু গ্ল্যামারস থাকলেই হবে না, ভালো অভিনয় জানতে হবে।

‘বীর’ প্রযোজনা করছে শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস (শাকিব খান ফিল্মস)। কো-পার্টনার হিসেবে থাকছেন মো: ইকবাল। এ ছবির মাধ্যমে আবার দীর্ঘদিন পর আবার পরিচালনায় ফিরছেন কাজী হায়াৎ। ‘বীর’ আগামী অন্যতম আলোচিত হবে মনে করেন শাকিব খান।

ঢাকাই ছবির এই ‘সুপার হিরো’ বলেন, যেহেতু ‘বীর’ শাকিব খানের প্রডাকশনের সিনেমা, তাই অ্যারেঞ্জমেন্ট ও উন্নত প্রযুক্তি ব্যবহারে কোনো কমতি থাকবে না। আগামী জানুয়ারিতেই বীরের শুটিং শুরু হবে। এসকে ফিল্মসের ব্যানারে আগামী পহেলা বৈশাখ (বাংলা নববর্ষ)-তে মুক্তি টার্গেট করে ‘বীর’ নির্মিত হবে।

বর্তমানে শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেন শাহ’ ছবির শুটিং করছেন শাকিব খান। শাহীন সুমন পরিচালিত আরেক ছবি ‘একটু প্রেম দরকার’-এর শুটিং অল্প কিছু বাকি আছে বলে জানান শাকিব খান। তিনি বলেন, কিছুদিন আগে কলকাতার দুই ছবি ছেড়ে দিয়েছি। নইলে এতোদিন ব্যস্ত থাকতে হতো ওখানে। এখন দেশের ছবিগুলোর কাজ শেষ করছি।

‘হিরো দ্য সুপারস্টার’ খ্যাত এই নায়ক বলেন, শিগগির কলকাতায় যাবো। নতুন কয়েকটা প্রজেক্ট নিয়ে আলাপ হয়েছে। সেগুলো ফাইনাল করবো। দর্শকরা আগামী বছর আরও ভালো ভালো ছবি পাবেন। সেজন্য আরেকটু অপেক্ষা করতে হবে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর