ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

বিবাহিত জীবন নিয়ে বোমা ফাটালেন প্রিয়াঙ্কা

২০১৮ ডিসেম্বর ০৫ ২০:১৩:৪৯
বিবাহিত জীবন নিয়ে বোমা ফাটালেন প্রিয়াঙ্কা

উমেদ ভবন প্রাসাদে চার দিনব্যাপী বিয়ের আয়োজনের পর মঙ্গলবার ভারতের রাজধানী দিল্লিতে হলো প্রথম বিবাহোত্তর সংবর্ধনা। বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের বিয়ে ছিল একেবারে অভিজাত। আর দিল্লিতে উপস্থিত ছিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নতুন জীবনে পা রেখেই সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা বললেন, সুখের সেরা সময়ে আছেন তিনি।

সংবাদ সংস্থা আইএএনএসকে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘সুখের যদি ১ থেকে ১০ মানের কোনো স্কেল হয়, তা হলে আমি এখন ১২-তে রয়েছি!’

মঙ্গলবার রাতে দিল্লির তাজ প্যালেস হোটেলে আয়োজিত হয় প্রিয়াঙ্কা-নিকের অভিজাত সংবর্ধনা। অনুষ্ঠানে আইএএনএসকে বিয়ের পর চূড়ান্ত সময় উদযাপনের কথা জানান প্রিয়াঙ্কা। এ সময় নিক হাসেন। বলেন, ‘আমি ভারতীয় বিয়ের ভক্ত।’

গত আগস্টে মুম্বাইয়ের জুহুতে প্রিয়াঙ্কার নিজ বাসভবনে ভারতের ঐতিহ্যবাহী রোকা অনুষ্ঠান হয় এ যুগলের। বাগদান অনুষ্ঠানের এ রীতি নিকের খুব ভালো লাগে। ভারতীয় সংস্কৃতির ভক্ত বনে যান তিনি।

রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে ১ ডিসেম্বর রাতে খ্রিস্টান রীতিতে বিয়ে করেন প্রিয়াঙ্কা-নিক। ২ ডিসেম্বর সনাতন রীতিতে সাতপাকে বাঁধা পড়েন ৩৬ বছরের প্রিয়াঙ্কা ও ২৬ বছরের নিক।

প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের উৎসব শুরু হয় গত শুক্রবার। প্রতিটি মুহূর্ত চূড়ান্ত উপভোগ করেছেন নবদম্পতি; ‘এসব সময়ই আনন্দের... এখানে ক্লান্তির কোনো জায়গা নেই’, আইএএনএসকে বলেন প্রিয়াঙ্কা।

বিয়ের ছবি শেয়ার করে টুইটার ও ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা চোপড়া ক্যাপশন দিয়েছেন, ‘চিরদিনের জন্য যাত্রা শুরু হলো’... প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের ছবি প্রথম পিপলস ম্যাগাজিন প্রকাশ করে।

বিয়ের উৎসবে চোপড়া ও জোনাস পরিবারের সংযুক্তি সম্পর্কে প্রিয়াঙ্কা লিখেছিলেন, ‘আমাদের সম্পর্ক যে বিশেষ জিনিশটি দিয়েছে, তা হলো পরিবারের অবিচ্ছেদ্যতা, যা একে-অপরকে বিশ্বাস ও তাঁদের সংস্কৃতিকে ভালোবাসে ও সম্মান করে এবং তাই দুই রীতির সংমিশ্রণে আমাদের বিয়ের পরিকল্পনা!’

প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও চাচাতো বোন পরিণীতি চোপড়া বিয়ের সময় সারাক্ষণ প্রিয়াঙ্কার পাশে ছিলেন এবং নিকের তিন ভাই জো, ফ্রাঙ্কি ও কেভিনকে দেখা গেছে বিয়ের অনুষ্ঠানে। ছিলেন জোর বান্ধবী সোফি টার্নারও।

বিয়েতে প্রিয়াঙ্কা পরেছিলেন রালফ লরেনের পোশাক। নিকও পরেছিলেন একই ডিজাইনারের চোপার্ড ব্র্যান্ডের পোশাক। সূত্র : বলিউড লাইফ


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর