ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫

জানলে চমকে যাবেন এ বছরে দীপিকার আয় কত

২০১৮ ডিসেম্বর ০৫ ১৯:৫৭:২৪
জানলে চমকে যাবেন এ বছরে দীপিকার আয় কত

চলতি বছর বলিউড কুইন দীপিকা পাড়ুকোনের জন্য বিশেষভাবে স্মরণযোগ্য। কিছুদিন আগে প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন, আর চলচ্চিত্রেও কেটেছে সেরা সময়। এই অভিনেত্রীর ‘পদ্মাবত’ বক্স অফিসে অতিক্রম করেছে ৩০০ কোটি রুপির ঘর। সর্বোচ্চ আয় করা অভিনেতাদের একজন তিনি।

বুধবার বিশ্বজুড়ে জনপ্রিয় ফোর্বস সাময়িকীর ভারত সংস্করণ এ বছরে সর্বোচ্চ আয় করা ১০০ অভিনেতার তালিকা প্রকাশ করেছে, যেখানে প্রথম সারিতে আছেন বলিউড সুন্দরী দীপিকা পাড়ুকোন। চলতি বছরে এ পর্যন্ত তাঁর আয় ১১২ কোটি ৮০ লাখ রুপি।

সর্বোচ্চ আয়ের তালিকায় চতুর্থ স্থানে আছেন দীপিকা পাড়ুকোন। প্রথমবারের মতো কোনো নারী অভিনেতা শীর্ষ পাঁচে জায়গা করে নিলেন। রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর দীপিকা আরো আলোচনায় আসেন। এখন তাঁরা অন্যতম ক্ষমতাশালী দম্পতি। দীপিকা পাড়ুকোন অনেকগুলো শীর্ষ ব্র্যান্ডের হয়ে কাজ করেন, তার মধ্যে ব্যাংকিং, গয়না ও বিমান খাত রয়েছে।

দীপিকা পাড়ুকোন প্রথম নারী, যিনি এই শীর্ষ পাঁচের ক্লাবে প্রবেশ করলেন। বিশ্বব্যাপী এটি বড় অর্জন হিসেবেই স্বীকৃত। তালিকার শীর্ষ দশে আর কোনো বলিউড অভিনেত্রী দীপিকার প্রতিযোগী হিসেবে নেই। ১২তম স্থানে থেকে তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছেন আলিয়া ভাট। দীপিকাকে অনুসরণ করছেন সাবেক ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। পঞ্চম স্থানে রয়েছেন তিনি।

আয়ে দীপিকাকে পেছনে ফেলেছেন অক্ষয় কুমার, যার বার্ষিক আয় দাঁড়িয়েছে ১৮৫ কোটি রুপিতে। তৃতীয় অবস্থান তাঁর। শীর্ষে রয়েছেন বলিউড সুলতান সালমান খান। গত ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে রণবীর সিংকে বিয়ে করেন দীপিকা পাড়ুকোন। এর পর তাঁর ব্র্যান্ড মূল্য আরো বেড়ে যায়।

বলিউডের অন্যতম সফল অভিনেত্রীদের একজন দীপিকা পাড়ুকোন। ‘পদ্মাবত’, ‘বাজিরাও মাস্তানি’, ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’ বক্স অফিসে ব্যাপক ব্যবসায় করেছে। চলচ্চিত্রে অভিনয় ও বিভিন্ন নামীদামি ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন এ বলিউড দেবী। সূত্র : বলিউড লাইফ।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর