ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

শ্যালিকা পরিণীতিকে কত মার্কিন ডলার দিলেন নিক

২০১৮ ডিসেম্বর ০৫ ১৯:৪২:২৪
শ্যালিকা পরিণীতিকে কত মার্কিন ডলার দিলেন নিক

ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে চারদিনের রাজকীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়েপর্ব সেরেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। দুই সংস্কৃতির বন্ধন ছিল এ বিয়ে। প্রথমে খ্রিস্টান রীতিতে ও পরে সনাতন রীতিতে সাতপাকে বাঁধা পড়েন এ যুগল।

প্রিয়াঙ্কার চাচাতো বোন ‘নমস্তে ইংল্যান্ড’ তারকা পরিণীতি চোপড়া। সম্পর্কে নিকের শ্যালিকা। গত আগস্টে প্রিয়াঙ্কা-নিকের বাগদানের পর পরিণীতি বলেছিলেন, বিয়েতে ঐতিহ্যবাহী ‘জুতা চুপাই’ (জুতা লুকানো) অনুষ্ঠানে জামাইবাবু নিককে বোকা বানাবেন তিনি। জুতা ফিরিয়ে পেতে হলে নিককে গুনতে হবে মোটা অঙ্কের টাকা।

রিপাবলিক টিভিকে দেওয়া সাক্ষাৎকারে পরিণীতি বলেছিলেন, ‘জুতা লুকানো অনুষ্ঠানের জন্য আমি একটি সমঝোতার প্রস্তুতি নিচ্ছি। নিক জোনাস এখনো এ নিয়ে বেশি কিছু জানে না, আমরা তাঁকে বোকা বানানোর পরিকল্পনা করছি।’

পরিণীতি বলেছিলেন, যখন নিক মুম্বাইয়ে গিয়েছিলেন, তখন তাঁর সঙ্গে একটা সমঝোতা হয়েছিল। তিনি জুতা ফিরিয়ে দিতে পাঁচ মিলিয়ন মার্কিন ডলার চেয়েছিলেন। কিন্তু মার্কিন গায়ক বলেছিলেন, তাঁকে মাত্র ১০ ডলার দেবেন। পরিণীতি আরো জানান, লক্ষ্য পূরণ করতে নিকের সঙ্গে আরো আলোচনা করবেন তিনি।

যাহোক, পরে পাঁচ মিলিয়ন মার্কিন ডলারের চাওয়া কমে গিয়ে পাঁচ লাখ মার্কিন ডলারে রূপ নেয়। এ কথা জানিয়েছিলেন পরিণীতি নিজেই। বিয়ে তো হয়েই গেল, নিক তবে শ্যালিকাকে কত ডলার দিয়েছেন? এ প্রশ্নের উত্তরের অপেক্ষা করছিলেন পরিণীতির ভক্তরা।

অবশেষে সেই প্রশ্নের উত্তর মিলল। জুতা চুপাই অনুষ্ঠানে ঠিক উল্টোটাই ঘটেছে। না পাঁচ মিলিয়ন, না পাঁচ লাখ, দুই অঙ্কই ভুল প্রমাণিত হয়েছে! তা হলে ঠিক কত মার্কিন ডলার পেয়েছেন পরিণীতি? এর উত্তর টুইটারে দিয়েছেন তিনি।

জুতা ফিরিয়ে দিয়ে নিকের কাছ থেকে পাওয়া অর্থের পরিমাণ সম্পর্কে বলতে গিয়ে পরিণীতি বলেছেন, ‘জুতা লুকানোর টাকা নিয়ে যত গুঞ্জন—তোমরা কিছুই জানো না! সব জানি আমি, তোমরা ভুল! নিক আরো উত্তেজিত ছিল, পাগলের মতো উদার সে! এখনো ঘুরপাক খাচ্ছে। সে আমাদের নাড়িয়ে দিয়েছে। কী খেলোয়াড় বাবা!’

‘ইশকজাদে’ অভিনেত্রীর কথা থেকেই বোঝা যাচ্ছে, জুতা ফিরিয়ে দিতে জিজু নিককে গুনতে হয়েছে পাঁচ লাখ মার্কিন ডলারের বেশি। আর এ জন্যই সম্ভবত নিকের উদারতা এখনো মাথায় ঘুরপাক খাচ্ছে সুন্দরী শ্যালিকার! সূত্র : বলিউড লাইফ


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর