ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

ফাঁকা ছেলে খুঁজে দিন, প্রেম করব: স্বস্তিকা

২০১৮ ডিসেম্বর ০৫ ১৯:২৯:০৮
ফাঁকা ছেলে খুঁজে দিন, প্রেম করব: স্বস্তিকা

বেশ কিছুদিন হলো মুম্বাইয়ে আছেন কলকাতার বাংলা চলচ্চিত্রের অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। বাংলা চলচ্চিত্র অঙ্গনে তিনি এরই মধ্যে স্বনামধন্য। এবার নতুন ইন্ডাস্ট্রিতে নিজের অভিনয়ের সেরাটুকু উজাড় করে দিতে চলেছেন স্বস্তিকা। ‘আরন’-এর মাধ্যমে মারাঠি সিনেমা ইন্ডাস্ট্রিতে তাঁর অভিষেক হতে চলেছে।

আগামী ৭ ডিসেম্বর মুক্তি পেতে পারে ‘আরন’। ছবির পরিচালক ওমকার শেঠি। স্বস্তিকা ছাড়াও এতে অভিনয়ে রয়েছেন শশাঙ্ক কেতকার ও নেহা জোশি।

সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, সম্প্রতি প্রকাশিত হয়েছে ‘আরন’ সিনেমার ট্রেইলার। তবে সেটা দেখে সিনেমার গল্পটা খুব বেশি আঁচ করা যায় না। হয়তো এটা পরিচালক ইচ্ছা করেই করেছেন।

ছবির ট্রেইলারে দেখা যায়, দুজন মানুষ নিজেদের মাকে খুঁজছে। তাঁদের সেই অন্য ধরনের জার্নির গল্পই শোনাবে সিনেমাটি। ‘আরন’-এর কিছু দৃশ্যের শুটিং হয়েছে ফ্রান্সের প্যারিসে। তবে ইউটিউবে প্রকাশের পর দর্শকমহলে খুব একটা সাড়া ফেলতে পারেনি ট্রেইলারটি।

টালিউড, বলিউড ছেড়ে হঠাৎ স্বস্তিকা মারাঠি ছবিতে কেন? সম্প্রতি কলকাতার আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে এর উত্তর দিয়েছেন এ অভিনেত্রী। বলেছেন, তিনি সব সময় ভালো কাজ করতে চান। তাই ভাষাটা আজকাল কোনো সমস্যা নয়। তা ছাড়া ‘আরন’ ছবিতে ইংরেজি সাবটাইটেল আছে।

শুধু মারাঠি নয়, ফরাসি ভাষাও শিখতে হয়েছিল স্বস্তিকাকে। প্যারিসে শুটিং হয়েছিল। এ দুই ভাষায়ই কথা বলতে হয়েছে তাঁকে।

সম্প্রতি বলিউডে নারী নিপীড়নবিরোধী হ্যাশট্যাগ মি টু আন্দোলনের ঝড় বয়ে গেল। এখন অবশ্য কিছুটা নিস্তেজ হয়ে পড়েছে। কিন্তু স্বস্তিকাকে এ নিয়ে মুখ খুলতে দেখা যায়নি। এ ব্যাপারে জিজ্ঞেস করা হলে এ অভিনেত্রী বলেন, ‘কলকাতায় মি টু মুভমেন্টের কোনো আঁচই পড়েনি।’

‘কিয়া অ্যান্ড কসমস’, ‘শাহজাহান রিজেন্সি’সহ একটি ওয়েব সিরিজেও কাজ করেছেন এ অভিনেত্রী। আগামী বছর মুক্তি পাবে এসব ছবি। তা ছাড়া একটি হিন্দি সিনেমায়ও অভিনয় করেছেন তিনি। আর কিছুদিন পরই ডাবিং শুরু হবে বলে জানিয়েছেন স্বস্তিকা।

প্রেমের ব্যাপারে জিজ্ঞেস করা হলে স্বস্তিকা হেসে বলেন, ‘একটা ফাঁকা ছেলে খুঁজে দিন। আই উইল লাভ টু ডেট। সব জায়গায় অসুখী বিবাহিত পুরুষে ভরে গেছে। যাঁকে খুঁজে দেবেন সে যেন আনহ্যাপিলি ম্যারেড না নয়।’


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর