ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫

বিরাট-অক্ষয়কে পেছনে ফেলে সালমানের হ্যাটট্রিক

২০১৮ ডিসেম্বর ০৫ ১৫:৩৮:০৩
বিরাট-অক্ষয়কে পেছনে ফেলে সালমানের হ্যাটট্রিক

ভারতের সবচেয়ে ধনী তারকাদের তালিকা প্রকাশ করেছে ফোর্বস ইন্ডিয়া। বার্ষিক এ জরিপে শীর্ষ স্থানে রয়েছে জনপ্রিয় অভিনেতা সালমান খান। টানা তৃতীয়বারের মতো তালিকার শীর্ষস্থানে এ তারকা।

চলতি বছর সালমান খান আয় করেছেন ২৫৩.২৫ কোটি রুপি। তালিকায় এর পরেই রয়েছেন ক্রিকেটার বিরাট কোহলি। তার আয় ২২৮.০৯ কোটি রুপি। বলিউডের ‘খিলাড়ি’খ্যাত অভিনেতা অক্ষয় কুমার ১৮৫ কোটি রুপি আয় নিয়ে রয়েছেন তালিকার তৃতীয় স্থানে। দীপিকা পাড়ুকোন (১১২.৮ কোটি রুপি) ও ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি (১০১.৭৭ কোটি রুপি) রয়েছেন চতুর্থ ও পঞ্চম স্থানে।

জরিপে মিস্টার পারফেক্টশনিস্ট আমির খানের স্থান ষষ্ঠ। তার আয় ৯৭.৫ কোটি রুপি। ‘বিগ বি’খ্যাত অমিতাভ বচ্চন এ বছর আয় করেছেন ৯৬.৯৭ কোটি রুপি। তার স্থান সপ্তম। অভিনতো রণবীর সিং (৮৪.৬৭ কোটি রুপি) অষ্টম ও ক্রিকেটার শচীন টেন্ডুলকার (৮০ কোটি রুপি) রয়েছেন নবম স্থানে। ৭৪.৫ কোটি রুপি আয় নিয়ে দশম স্থানে রয়েছেন অভিনেতা অজয় দেবগন।

শীর্ষ পনের জনের মধ্যে ১১তম স্থানে রয়েছেন সংগীতশিল্পী এ. আর. রহমান (৬৬.৭৫ কোটি রুপি)। তারপরেই রয়েছেন আলিয়া ভাট (৫৮.৮৩ কোটি রুপি) ও শাহরুখ খান (৫৬ কোটি রুপি)। ১৪তম স্থানে রজনীকান্ত (৫০ কোটি রুপি)। বরুণ ধাওয়ান (৪৯ কোটি রুপি) রয়েছেন ১৫তম স্থানে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর