ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

দুপুর ঠাকুরপো-র ঝুমা বউদির গরম নাচে ভাইরাল স্যোসাল মিডিয়া

২০১৮ ডিসেম্বর ০৫ ১২:৩৬:২১
দুপুর ঠাকুরপো-র ঝুমা বউদির গরম নাচে ভাইরাল স্যোসাল মিডিয়া

দুপুর ঠাকুরপো -র ঝুমা বউদিকে চেনেন তো? না চিনলে আগে একটু ইউটিউব ঘুরে আসতে পারেন। সে বৌদির রুপ-যৌবনে দুপুর বেলা ঘুম হারাম দেবরদের। যেমন তাঁর রূপ, তেমনি তাঁর আবেদন।

আর কলকাতার আলোচিত এ ওয়েবসিরিজ নিয়ে তুলকালাম বেশকিছুদিন ধরেই। কলকাতার বাঙালি কন্যা অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা অভিনয় করেছেন এই ঝুমা বৌদির চরিত্রে।

যিনি কিনা ভোজপুরি সিনেমায় অভিনয় করে, বিগ বসের ঘরে গিয়ে দীর্ঘদিনের বন্ধু বিক্রান্ত সিং রাজপুতকে বিয়ে করে, দেওরদের মন কাড়তে চলে আসেন ‘দুপুর ঠাকুরপো’।

সম্প্রতি মোনালিসা তথা অন্তরা বিশ্বাসের একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল সাইটে। যেখানে স্লিভলেস সালওয়ার কামিজ পরে ‘চিকনি চামেলি‘-তে কোমর দোলাতে দেখা যায় তাঁকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মোনালিসা সেই ভিডিও শেয়ারও করেন। আর তারপরই সেটি ভাইরাল হয়ে যায় হু হু করে।

‘দুপুর ঠাকুরপো’-র মতো জনপ্রিয় ওয়েব সিরিজ শেষ হওয়ার পর এখনও পর্যন্ত আর কোনও বাংলা প্রজেক্টে দেখা যায়নি মোনালিসাকে। ২০০৮ সালে ভোজপুরী ফিল্ম ‘ভোলে শঙ্কর’ ছবির মাধ্যমে কেরিয়ার শুরু করেন মোনালিসা। ভোজপুরী ফিল্মে তিনি সবচেয়ে বেশি পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী।

দুপুর ঠাকুরপো সিজন ২’ -এ বিভিন্ন ঘটনায় তাঁর কীর্তিকাণ্ডই এই সিরিজের মূল উপজীব্য। দুপুর ঠাকুরপোদের মোনালিসা ছাড়াও দেবরদের চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রজিৎ মজুমদার, অপ্রতীম চট্টোপাধ্যায়, সৌমেন্দ্র ভট্টাচার্য, কার্তিকে ত্রিপাঠি, তৌফিক আহমেদসহ অন্যান্যরা ।

এর আগে অবশ্য ‘দুপুর ঠাকুরপো‘র প্রথম সিজনে অভিনয় করেছিলেন টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে। কিন্তু হঠাৎ করেই উমা বৌদির ভূমিকা থেকে তিনি সরে দাঁড়ান।

বস্তিকার অভিযোগ ‘দুপুর ঠাকুরপো’র প্রযোজনা সংস্থা টিভিওয়ালা মিডিয়ার অপেশাদারি মনোভাবের কারণেই তিনি এই ওয়েব সিরিজ থেকে সরে দাঁড়িয়েছেন। তাঁর অভিযোগ, তিনি গত ৪ মাস ধরে টিভিওয়ালা মিডিয়া প্রযোজনা সংস্থার কাজ থেকে ‘দুপুর ঠাকুরপো’র সিজন২ এর চিত্রনাট্য চেয়ে পাঠিয়েছিলেন এবং পরিচালকের নাম জানতে চেয়েছিলেন। তবে প্রযোজনা সংস্থার তরফে তাঁকে কিছুই জানানো হয়নি।

স্বস্তিকা আরও লিখেছিলেন, হঠাৎ করে বৃহস্পতিবার রাতে তাঁর ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজের প্রযোজক অমি গঙ্গোপাধ্যায় তাঁকে মেসেজ করেন। তাতে নাকি অভিনেত্রীকে ধন্যবাদ জানিয়ে পরবর্তীকালে তাঁর সঙ্গে কাজ করবেন বলে উল্লেখ করা হয়। তাঁদের এধরনের ব্যবহারে বেশ বিরক্ত হন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর