ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫

কে হচ্ছেন শাকিবের নায়িকা

২০১৮ ডিসেম্বর ০৫ ১১:১৩:৪৮
কে হচ্ছেন শাকিবের নায়িকা

ঢালিউড কিংখ্যাত তারকা শাকিব খান বর্তমানে ‘শাহেনশাহ’ ছবির শেষ অংশের কাজ করছেন এফডিসিতে। শামীম আহমেদ রনির পরিচালনায় এ ছবির পর তিনি নতুন ছবি ‘বীর’-এর জন্য বিশেষ প্রস্তুতি নেবেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা কাজী হায়াতের পরিচালনায় প্রথমবার ‘বীর’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই তারকা।

নির্মাতা কাজী হায়াৎ গতকাল বলেন, এ ছবিতে শাকিবের বেশকিছু চমক থাকছে। গতকাল ছবির দুই প্রযোজক শাকিব খান ও ইকবালসহ আমাদের এ বিষয়ে মিটিংও হয়েছে। শাকিবের এ ছবিতে অনেকগুলো চমকের মধ্যে একটি হচ্ছে সংলাপের পাশাপাশি একটি গানে কণ্ঠ দেবেন শাকিব খান। পুঁথি পাঠের মতো এ গানটির কথা লিখেছেন মুন্সী ওয়াদুদ। আর সংগীত পরিচালনা করবেন সাগির।

গল্পের সঙ্গে সাদৃশ্য রেখেই শাকিবের গাওয়া গানটি এ ছবিতে ব্যবহার করা হবে। আগামী শুক্রবারের পর এর রেকর্ডিং হবে। শাকিবও ছবিটি নিয়ে বেশ সিরিয়াস। আশা করি, আমার নতুন এ কাজটি দর্শকরা বেশ উপভোগ করবেন। কাজী হায়াৎ পরিচালিত ৫০তম ছবি হতে যাচ্ছে এটি।

শাকিব খান বলেন, এ ছবির গল্পটি অসাধারণ। আমি যতবার শুনেছি, মুগ্ধ হয়েছি। কাজটি খুব শিগগিরই শুরু করবো। এটি ভালো একটি ছবিই হতে যাচ্ছে। ‘বীর’ ছবিতে শাকিবের বিপরীতে কে নায়িকা হিসেবে থাকছেন তা এখনো নিশ্চিত হয়নি। তবে, নির্মাতা ও প্রযোজক সূত্রে জানা যায়, খুব শিগগিরই তা চূড়ান্ত করা হবে। প্রসঙ্গত, এর আগে প্রযোজক ইকবালের প্রযোজনায় ‘শুটার’ ছবিতে অভিনয় করেন শাকিব খান ও শবনম বুবলী।

ছবিটি মুক্তির পর বেশ ব্যবসা সফলতা পায়। চলতি বছর শাকিব খান অভিনীত ‘আমি নেতা হব’, ‘পাঙ্কু জামাই’, ‘চালবাজ’, ‘ক্যাপ্টেন খান’, ‘সুপারহিরো’, ‘ভাইজান এলো রে’ ও ‘নাকাব’ নামের ছবিগুলো মুক্তি পায়। তার অভিনীত বেশির ভাগ ছবিই ব্যবসায়িক সফলতা পেয়েছে। এদিকে, সামনে তার অভিনীত ‘একটু প্রেম দরকার’, ‘শাহেনশাহ’ ও ‘নোলক’ নামের তিনটি ছবি ক্রমান্বয়ে মুক্তি পাবে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর