ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

হিন্দু-ক্রিশ্চিয়ান রীতিতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের প্রথম ছবি প্রকাশ্যে

২০১৮ ডিসেম্বর ০৪ ২০:৩২:০১
হিন্দু-ক্রিশ্চিয়ান রীতিতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের প্রথম ছবি প্রকাশ্যে

অপেক্ষার অবসান। অবশেষে প্রকাশ্যে এল প্রিয়াঙ্কা-নিকের বিয়ের প্রথম ছবি। হিন্দু রীতিতে বিয়ের দিন ছিমছাম লাল লেহেঙ্গায় বেশ গর্জিয়াস লুকে দেখা গিয়েছে দেশি গার্লকে। যেটি কিনা বাঙালি ফ্যাশান ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করেছেন। আর নিকের পরনে ছিল সব্যসাচীর ডিজাইন সাদা শেরওয়ানি।

জানা যাচ্ছে প্রিয়াঙ্কার অনুরোধেই ডিজাইনার তাঁর লেহেঙ্গায় মা-বাবা মধু ও অশোক চোপড়ার পাশাপাশি নিক জোনাসের নামও লিখেছেন। ৩৭০০ ঘণ্টা ধরে ১০০ জন শিল্পী প্রিয়াঙ্কার বিয়ের এই লেহেঙ্গা তৈরি করেছেন। ছিমছাম এই লেহেঙ্গায়ে এক্কেবারেই ‘পাঞ্জাবি কুড়ি’র মতোই সুন্দর দেখাচ্ছে দেশি গার্লকে। আর নিককেও লাগছে রূপকথার রাজপুত্রের মতোই।

এদিকে ক্রিশ্চিয়ান রীতিতে বিয়ের সময় প্রিয়াঙ্কা পরেছিলেন রালফ লরেনের ডিজাইন করা সাদা গাউন, হাতে সাদা ফুল। রীতি মেনেই মা মধু চোপড়া প্রিয়াঙ্কাকে হাত ধরে বিয়ের মঞ্চে নিয়ে যান। এই নিকের পরনে ছিল কালো স্যুট। নিককে হাত ধরে বিয়ের অনুষ্ঠানে নিয়ে এসেছিলেন তাঁর মা ডেনিস জোনাস।

প্রসঙ্গত, বিয়ের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে নববধূ প্রিয়াঙ্কা জানিয়েছেন, ক্রিশ্চিয়ার রীতিতে বিয়ের সময় যখন তাঁর মা তাঁকে জিনিয়া ফুলের বোকে ধরতে বলা হয়েছিল, তিনি এতটাই নার্ভস হয়ে গিয়েছিলেন যে সেগুলি নাকি ঠিক করে ধরতেই পারছিলেন না। তারপর যখন পর্দা সরানোর পর তিনি নিককে যখন দেখলেন, তখন তাঁর মনে হল এটাই তাঁর জীবনে সেরা সিদ্ধান্ত।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর