ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

বিয়ের জন্য প্রস্তুত অর্জুন

২০১৮ নভেম্বর ২৫ ১৯:২২:২৮
বিয়ের জন্য প্রস্তুত অর্জুন

মনে হচ্ছে, চিত্রসাংবাদিকদের সঙ্গে লুকোচুরি খেলছেন অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। এ যুগলের প্রেমের গুঞ্জন চলছে বহুদিন হলো। কিন্তু জনসমক্ষে কেউ সম্পর্কের ব্যাপারে মুখ খোলেননি। আনুষ্ঠানিক ঘোষণা না এলেও ভক্তরা এ যুগলের প্রেম নিয়ে নিশ্চিত। গত শুক্রবার অর্জুন-মালাইকা ডিনার ডেট করেন। কিন্তু শতচেষ্টা করেও এ জুটির যুগল ছবি তুলতে পারেননি আলোকচিত্রীরা। বরং মুখে কালো কাপড় বেঁধে নিজেকে লুকাতে চেয়েছেন অর্জুন।

ভারতের একটি শীর্ষ দৈনিক তাদের প্রতিবেদনে জানিয়েছে, অর্জুন কাপুর বলেছেন, তিনি এখন আর একা নন। এর পরই ভক্তরা মালাইকা অরোরার সঙ্গে তাঁর যোগসূত্র খুঁজছেন। নির্মাতা-সঞ্চালক করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ অর্জুন জানিয়েছেন তাঁর বিয়ের আগ্রহের কথা। এ সময় তাঁর পাশে ছিলেন ‘ধড়ক’ খ্যাত বোন জাহ্নবী কাপুর।

তবে অর্জুনের বিয়ের আগ্রহ প্রকাশে একটুও অবাক হতে দেখা যায়নি জাহ্নবী কাপুরকে। ধারণা জন্মেছে, কাপুর পরিবার এর মধ্যেই মালাইকার সঙ্গে তাঁর প্রেমে সায় দিয়েছে। গত সপ্তাহে মাহীপ কাপুরের বাড়িতে আয়োজিত পার্টিতে উপস্থিত ছিলেন অর্জুন-মালাইকা দুজনই।

ওই শোতে করণ জোহর অর্জুনকে জিজ্ঞেস করেন, তাঁর প্রেয়সী সম্পর্কে কি পরিবারের সবাই জানেন? অর্জুন সহাস্যে উত্তর দেন, ‘একদম, জানানো হয়ে গেছে।’ মজার ব্যাপার হলো, এই শোতে অর্জুন কাপুর প্রথমবারের মতো জানালেন, শিগগিরই তিনি বিয়ে করতে চান। বলেন, ‘হ্যাঁ, এখন করতে চাই, এর আগে চাইনি।’

সোনম কাপুর-আনন্দ আহুজা ও দীপিকা পাড়ুকোন-রণবীর সিংয়ের বিয়ের পর চলতি বছরে বি-টাউনে আরেকটি রাজকীয় বিয়ের আয়োজন হতে চলেছে। আর কিছুদিন পরই মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া। তাহলে কি এই ক্লাবে শিগগিরই যোগ দিচ্ছেন ‘গুন্ডে’ অভিনেতা অর্জুন কাপুর? অর্জুন তো তাই-ই বললেন।

করণের একটি প্রশ্নের উত্তরে অর্জুন আরো বলেন, এখন তাঁর নিজের পরিবারের ইচ্ছে তৈরি হয়েছে। তিনি আরো বলেন, কাজ, সামাজিক মাধ্যম আর নানা অনুষঙ্গের বাইরে একটি জীবন দরকার, যা তাঁকে সুখী করবে। আর সেটার জন্য প্রয়োজন সঙ্গ। একটি দৃঢ় বন্ধনের জন্যই অপেক্ষা করছেন ‘নমস্তে ইংল্যান্ড’ তারকা।

গেল দীপাবলি পার্টিতে অর্জুন-মালাইকাকে একসঙ্গে দেখা গেছে। বেশ কয়েকবার দুজন একসঙ্গে ডিনার পার্টিতে গেছেন। অর্জুনের বাড়ির সামনেও দেখা গেছে মালাইকাকে। মালাইকার ৪৫তম জন্মদিনে ইতালির মিলান বিমানবন্দরে হাতে হাত ধরে হাঁটতে দেখা যায় ৩৩ বছর বয়সী অর্জুনের সঙ্গে। সেই সুবাদে বিয়ের গুঞ্জন আরো জোরালো হয়েছে।

খবরে প্রকাশ, বেশ কয়েক বছর ধরেই অর্জুন-মালাইকার প্রেম চলছে। গত বছর আরবাজ খানের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদের পর অর্জুনকে প্রকাশ্যে আনেন মালাইকা।

১৯৯৮ সালে সুপারস্টার সালমান খানের ভাই আরবাজ খানকে বিয়ে করেন মালাইকা অরোরা। বিয়ের ১৯ বছর পর গত বছর তাঁদের বিবাহবিচ্ছেদ হয়।

তবে অর্জুনের সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে মালাইকা বলেছেন, ‘আমি কখনোই ব্যক্তিগত প্রশ্নের উত্তর দিই না। এর মানে এই নয় যে এর উত্তর দিতে আমি লজ্জা পাই। আমি শুধু আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে স্বস্তিবোধ করি না। এবং আমার জীবনে যা-ই হোক, প্রত্যেকেই জানে। এসব নিয়ে কথা বলার প্রয়োজন নেই। আমি শুধু আমার জীবনটা উপভোগ করছি—এটা সুন্দর ও মূল্যবান।’

মালাইকার উত্তরে বোঝা যায়, তিনি অর্জুনের সঙ্গে বিয়ের গুঞ্জনটি একেবারে উড়িয়েও দিচ্ছেন না।

তবে ভক্তদের মন যে মানছে না। তাঁরা সেই দিনটির জন্য অপেক্ষা করছেন, যেদিন অর্জুন ও মালাইকা তাঁদের প্রত্যাশিত সুখবরটি প্রকাশ্যে আনবেন। সূত্র : ইন্ডিয়া টিভি।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর