ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

মীরা ভাবীর সেই ভাইরাল ভিডিও

২০১৮ নভেম্বর ১৯ ১৬:৩৩:৩৭
মীরা ভাবীর সেই ভাইরাল ভিডিও

শহিদ কাপুরের সৎ ভাই ঈশান খট্টর। এরই মধ্যে শ্রীদেবীর মেয়ে জাহ্নবীর নায়ক হিসেবে সিনেমার পর্দায় অভিষেক হয়েছে তার। নতুন প্রজন্মের তারকাদের মধ্যে অন্যতম তিনি।

পরিবারেও সবার প্রিয় ঈশান। বিশেষ করে ভাই শহিদ কাপুর খুবই আদর করেন তাকে। শহিদের স্ত্রী মীরাও ঈশানের খুব ভালো বন্ধু। দুজনের মধ্যে ভাবী-দেবরের খুনসুটি যেমন চলে তেমনি একে অন্যের প্রতি শ্রদ্ধাশীল বলেও শোনা গেছে বহুবার।

সেই সম্পর্কে এবার হানা দিলো বিব্রতকর অনুভূতি। মীরার পিঠে হাত রাখতে গেলেন ঈশান, তখনই তার হাত সরিয়ে দিলেন মীরা। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই দেখান যাচ্ছে এই দৃশ্য। দেখা গেল বেশ বিব্রত ঈশান ও মীরা।

এই ভিডিও চলছে বিতর্ক। বি টাউনের অন্দরে কেউ কেউ একে মীরার অ্যাটিচিউড বললেও ঈশানের আচরণ আপত্তিকর লেগেছিল মীরার, এমনটাও দাবি করছেন অনেকেই।

মীরা ও ঈশান এশিয়ার প্রথম সোহো হাউস উদ্বোধনী অনুষ্ঠানে গিয়েছিলেন। তারকাখচিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বি টাউনের অনেকেই। সেখানেই ঘটে ঘটনাটি। অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সামনে পোজ দিতে মীরা আর ঈশান পরস্পরের হাত ধরে আসছিলেন। পাপারাজ্জিদের দিকে তাকিয়ে হাসছিলেনও তারা।

তখন ঈশান মীরার পিঠে হাত রাখেন। মীরা তা কৌশলে সরিয়ে দিয়ে ঈশানের হাত ধরে গাড়ির দিকে এগিয়ে যান। তবে সেই সরিয়ে দেয়ার দৃশ্যটি ধরা পড়ে গেছে ভিডিওতে। আর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই সেটি ভাইরাল।

মীরা ও ঈশানের এই ঘটনাটি নিয়ে নানারকম ব্যাখ্যা দিচ্ছেন অনেকেই। তবে এই ঘটনা নিয়ে শহিদের কোনও মন্তব্য সামনে আসেনি। মন্তব্য করেননি মীরা বা ঈশানও। কেউ কেউ অবশ্য দাবি করছেন শহিদ হয়তো নিজের ভাইয়ের উপরে রেগে যেতে পারেন এমন বিব্রতকরভাবে মীরার পিঠে হাত দেওয়ায়।

এদিকে মাস দু’য়েক আগে একটি ফুটফুটে ছেলের জন্ম দিয়েছেন মীরা। বলিপাড়ার হট কাপলদের অন্যতম শহিদ-মীরা।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর