ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫

নারীরা যেসব রাশির পুরুষদের উপর আকৃষ্ট বেশি হয়

২০১৮ নভেম্বর ১৭ ১১:৩০:৩৯
নারীরা যেসব রাশির পুরুষদের উপর আকৃষ্ট বেশি হয়

আমরা মানবজাতি বরাবরই রাশিফল এর উপর নির্ভর করে চরিত্র নির্ধারণ করে থাকি। আমাদের বিশ্বাস যে জন্ম রাশির সাথে ব্যক্তির চারিত্রিক বৈশিষ্ট্যের এক নিবিড় সম্পর্ক রয়েছে। বিশেষ করে জীবনসঙ্গী নির্বাচনের সময় রাশিফল মিলিয়ে নেওয়া হয়।

আমাদের ব্যক্তিগত চাওয়া পাওয়া গুলো যাতে পূরণ করতে পারে এমন একজন জীবনসঙ্গীকেই খুঁজে থাকি।

কিছু কিছু নারী পর পুরুষ উভয়ের মধ্যেই এমন কিছু আকর্ষণীয় আচরণ লক্ষ্য করা যায় যাতে তার প্রতি অন্যান্য ব্যক্তি দুর্বল হয়ে পড়ে । জ্যোতি শাস্ত্র মতে রাশিফল ই নাকি নির্ধারণ করে নারী-পুরুষের আকর্ষণ করার ক্ষমতা। আজকে আমরা জানব এমন তিনটি রাশির কথা যেই রাশিফল করি যদি কোন পুরুষ দের হয়ে থাকে তাহলে সেইসব পুরুষদের প্রতি মহিলারা সহজেই আকৃষ্ট হয় ।

মিথুন রাশি : যেসব পুরুষরা মিথুন রাশির অধিকারী বলা যেতে পারে তাদের ভাগ্য খুবই ভালো । এই সব পুরুষদের নারীদের সহজে আকৃষ্ট করার ক্ষমতা জন্মগত ই বলে যেতে পারে। এই রাশির অন্তর্গত পুরুষেরা সহজেই রোমান্স করতে পারে এবং এদের অন্যতম চারিত্রিক বৈশিষ্ট্য হলো এদের স্বভাব রোমান্টিক তাই খুব সহজেই নারী জাতি এদের প্রেমে পড়ে যেতে পারে । এরা খুব সহজেই কথা বলার মাধ্যমে মেয়েদের বিশ্বাস অর্জন করতে পারে ।

সিংহ রাশি : এই রাশির অন্তর্গত পুরুষ খুবই সহজ এবং পবিত্র হয়ে থাকে । এদের মন অত্যন্ত ভালো হয় যার ফলে কোন নারী সহজেই প্রেমে পড়ে যায়। এদের ব্যবহার এতটাই ভাল হয় যে এদের সাথে মেয়েরা ভালো রকমই ফ্লার্ট করতে অভ্যস্ত হয়ে পড়ে । এদের বন্ধুত্বপূর্ণ আচরণ খুব সহজেই নারীদের আকৃষ্ট করে ।

তুলা রাশি : এই রাশিয়া অন্তর্গত পুরুষদের চারিত্রিক বৈশিষ্ট্য অন্যদের থেকে একটু আলাদা হয়ে থাকে । আর তাদের এই আলাদা রকম ব্যক্তিত্বই নারীদের আকর্ষণের এক অন্যতম কারণ । এদের মধ্যে নানারকম চারিত্রিক বৈশিষ্ট্যের বৈচিত্র লক্ষ্য করা যায় । এরা ভালোবাসা এবং কর্তব্যবোধ উভয়ই ভারসাম্য বজায় রাখতে পারে । মেয়েরা এদের সাথে কিছু সময় কাটালেই এইসব ব্যক্তিত্বের ওপর খুব সহজেই আকৃষ্ট হয়ে যায় ।


লাইফ স্টাইল এর সর্বশেষ খবর

লাইফ স্টাইল - এর সব খবর