ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫

শোয়েবের প্রকাশ্যে ভালবাসা স্ত্রী- সানিয়াকে

২০১৮ নভেম্বর ১৪ ১২:২১:৫৭
শোয়েবের প্রকাশ্যে ভালবাসা স্ত্রী- সানিয়াকে

কোটি কোটি টাকার লিগে আইকন ক্রিকেটার হিসেবে মাঠে নামার কথা ছিল শোয়েব মালিকের। তবে স্ত্রী সানিয়ার সান্নিধ্যে থাকতে সেই প্রলোভন উপেক্ষা করছেন তিনি। সপ্তাহ খানেক পরেই শুরু হচ্ছে টি-১০ লিগ। সেই টুর্নামেন্টেই পঞ্জাবি লিজেন্ডসের আইকন ও ক্যাপ্টেন বাছা হয়েছিল শোয়েবকে। তবে সদ্য মা হয়েছেন সানিয়া। স্ত্রী ও শিশু সন্তানকে ছাড়তে না চাওয়ার কারণেই ক্রোড়পতি টুর্নামেন্ট থেকে নাম তুলে নিলেন শোয়েব।

প্রথম মরশুমে পঞ্জাবি লিজেন্ডসের হয়ে পাঁচ ম্যাচে ১৯১ রান করে টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছিল তারকা পাকিস্তানি ব্যাটসম্যান। তবে এবারে আইকন ক্রিকেটারের সার্ভিস পাচ্ছে না পঞ্জাবি ব্রিগেড। নিজের টুইটার অ্যাকাউন্টে শোয়েব লিখেছেন, ‘‘মিশ্র অনুভূতি নিয়ে লিখছি পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য পঞ্জাবি লিজেন্ডস দলের সঙ্গে যুক্ত থাকতে পারছি না এই মরশুমে। সিদ্ধান্ত নেওয়া বেশ কঠিন ছিল। আমার স্ত্রী মনে করেন আমি খেলব। তবে যে কোনও বিষয়ের ঊর্ধ্বে স্ত্রী ও পুত্রের সঙ্গে থাকতে চাই। আশা করি প্রত্যেকে বিষয়টি বুঝতে সমর্থ হবেন।’’

শোয়েব মালিক সোশ্যাল মিডিয়ায় সানিয়ার মতোই বেশ সক্রিয়। সানিয়ার পুত্রসন্তান আগমনের খবর শোয়েবই প্রথমবার জানিয়েছিলেন নিজের টুইটার অ্যাকাউন্টে। তার পরের দিনেই নিজের পুত্রের নাম (ইজহান মির্জা মালিক) জানিয়েছিলেন সমর্থকদের। সানিয়াও জোড়া ছবি পোস্ট করেছেন পুত্র সন্তান জন্মের পরে।

আপাতত মিঞা-বিবি একে অন্যের সান্নিধ্যেই ইজহানকে নিয়ে থাকতে চাইছেন। শোয়েবের টুইটার পোস্টে প্রকাশ্যেই স্ত্রীর প্রতি যেন ভালবাসা প্রদর্শন।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর