ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫

অবশেষে সায়ন্তিকার প্রেমিকের ছবি প্রকাশ

২০১৮ নভেম্বর ০৮ ০৯:১২:০৪
অবশেষে সায়ন্তিকার প্রেমিকের ছবি প্রকাশ

টলিপাড়ার সিঙ্গেল অভিনেত্রীদের মধ্যে যাঁদের নাম আগে আসে তাঁদের মধ্যে সায়ন্তিকা একজন৷ অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের অন্ত নেই৷ কাকে ডেট করছেন, কোথায় যাচ্ছেন৷ থাকাটাই স্বাভাবিক৷ সম্প্রতি নিজের ‘love’র ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে চমকে দিলেন সকলকে৷

লাভ ঠিকই তবে প্রেমিক নয়৷ ইনি হলেন সায়ন্তিকার সবচেয়ে কাছের একজন৷ প্রেমিকের থেকেও বেশি৷ সায়ন্তিকা নিজের পোষ্যের ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন, “Love you my love.”

সেই ছবি এখন সাইবারবাসীদের হট ফেভারিট৷ প্রসঙ্গত সায়ন্তিকার আসন্ন ছবি ‘বাঘ বন্দি খেলা’র টিজারে হইচই পড়ে গিয়েছে টলিপাড়ায়৷ এই সিনেমা তিনটি গল্পের পাওয়ার প্যাক। প্রথম গল্প ‘বাঘ’। শেফ রাজা চন্দ। মশালা জিৎ ও সায়ন্তিকা। স্পাইস অ্যাকশন। অ্যান্ড গার্নিশিং উইথ ‘আওয়ারা’ জুটির রোম্যান্স। আর রয়েছে ‘যেখানেই ক্রাইমের ছায়া পড়ে, বাঘের পায়ের ছাপ পড়ে ঠিক তার ওপর’ মতো ফাটাফাটি ডায়ালগ।

দ্বিতীয় গল্পে প্রেম করতে এসে ক্রাইম আর ক্রিমিনালের মাঝে ‘বন্দি’ সোহম। দ্বিতীয় গল্পের ফ্লেভার রোম্যান্স। তার সঙ্গে প্রেমের প্রথা মেনে আছে বাঁধা। অভিনয়ে সোহম চক্রবর্তী ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই গল্পের পরিচালক সুজিত মন্ডল। টিজারে প্রেমিক-প্রেমিকা দু’জনকে শুধু ছুটতেই দেখা গিয়েছে। তবে কয়েক ঝলকে রূপের গুনে নজর কেড়েছেন অভিনেত্রী। তাঁর সরল মুখের অভিব্যক্তি এখানেও বাজি মেরে যায়।

লাস্ট বাট নট দ্য লিস্ট, হরনাথ চক্রবর্তীর গল্প ‘খেলা’। বহুবছর পর আবার একসঙ্গে ফিরছে একসময়ের হিট এই পরিচালক ও নায়ক জুটি। তবে পার্থক্য কোনও প্রেমের গল্প নয়। থ্রিলার দিয়ে কামব্যাক করছেন হর-বুম্বা পেয়ার। টিজারে দেখা পাওয়া ফুটেজ বলছে দমদার এ কাহিনি। আইনজীবির ভূমিকায় প্রসেনজিৎ। এছাড়া রয়েছেন অঞ্জনা বসু, ঋত্বিকা সেন, অয়ন ভট্টাচার্য, শান্তিলাল মুখোপাধ্যায়, রাজেশ শর্মার মতো অভিনেতারা।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর