ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫

প্রেম করছেন ঋতুপর্ণা ও আরিফিন শুভ

২০১৮ নভেম্বর ০৮ ০৮:৫৩:১৮
প্রেম করছেন ঋতুপর্ণা ও আরিফিন শুভ

‘পুরো ছবির গল্প রান্না নিয়ে। ঢাকার একজন স্বনামধন্য শেফ আর কলকাতার একজন রন্ধনশিল্পীর পরিচয়, রান্না বিনিময়, এর মধ্য থেকে ভালো লাগা তৈরি।’ নিজের নতুন ছবি ‘আহা রে’ নিয়ে প্রথম আলোকে বলেছেন বাংলাদেশের চিত্রনায়ক আরিফিন শুভ।

‘আহা রে’ ছবিতে তিনি অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে। ভারতের বাংলা ছবির জনপ্রিয় এই নায়িকার আজ জন্মদিন। উইকিপিডিয়া থেকে পাওয়া তথ্য অনুযায়ী তাঁর বয়স হলো ৪৬। তাঁর জন্মদিন উপলক্ষে ‘আহা রে’ ছবির ফার্স্ট লুক প্রকাশিত হলো। অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনা করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

ঋতুপর্ণা সেনগুপ্তকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ‘আহা রে’ ছবির পরিচালক রঞ্জন ঘোষ সংবাদমাধ্যমকে বলেছেন, ‘আহার থেকে “আহা রে”। আবার “আহা রে” বলতে ইমোশনও বোঝায়। ঢাকার এক মুসলিম বাঙালি শেফ আর কলকাতার এক বাঙালি হিন্দু হোম কুকের দেখা হওয়া নিয়ে তৈরি হয়েছে “আহা রে” ছবির গল্প। ছবিতে দুই বাংলার খাবারকে তুলে ধরা হয়েছে।

খাবারের সূত্রেই কলকাতার হিন্দু রাঁধুনি আর ঢাকার মুসলিম শেফ পরস্পরকে আবিষ্কার করেছে।’ তিনি আরও বললেন, ‘আমি খুব পেটুক। তাই আমার ভাবনাচিন্তা—সবকিছু রান্নার মধ্য দিয়ে প্রকাশ করেছি। গল্পের শুরুটা খাবার দিয়ে হলেও তা এত সহজে শেষ হয়নি। প্রেমের সঙ্গে আছে বেদনাও।’

এর আগে আরিফিন শুভ ও ঋতুপর্ণা সেনগুপ্ত একসঙ্গে অভিনয় করেছেন ‘একটি সিনেমার গল্প’ ছবিতে। ছবিটি পরিচালনা করেছেন চিত্রনায়ক আলমগীর।

শোনা যাচ্ছে, ‘আহা রে’ ছবিটি আগামী বছর জানুয়ারিতে মুক্তি পাবে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর