ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫

পপির পথেই হাটলেন পরী

২০১৮ নভেম্বর ০৭ ২৩:৫৩:৩৬
পপির পথেই হাটলেন পরী

বিনোদনের অন্যতম মাধ্যম এখন অনলাইন। সিনেমা কিংবা টিভি নাটকের পাশাপাশি এখন কেবল অন্তর্জালকে কেন্দ্র করেই নির্মিত হচ্ছে বিভিন্ন কনটেন্ট। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, ওয়েব ফিল্ম, ওয়েব সিরিজ ইত্যাদি। পার্শ্ববর্তী দেশের অনেক তারকাই এই ওয়েব নির্ভর কনটেন্টে কাজ করছেন। তাদের মতো করে ঢালিউডের অভিনয়শিল্পীরাও ঝুঁকছেন এই জগতে।

কদিন আগেই ওয়েব সিরিজে নাম লেখান ঢাকাই ছবির একসময়ের তুমুল জনপ্রিয় নায়িকা পপি। অনন্য মামুনের পরিচালনায় ‘ইন্দুবালা’ নামক একটি সিরিজে অভিনয় করেছেন তিনি। এরইমধ্যে সিরিজটির পোস্টার প্রকাশ্যে এসেছে। যা দর্শকরাও পছন্দ করেছেন।

পপির ‘ইন্দুবালা’ মুক্তি পাওয়ার আগেই ঢাকাই ছবির আরেক নায়িকা নাম লেখালেন ওয়েব নির্ভর কনটেন্টে। তিনি পরীমনি। ঢালিউডের এই সময়ের অন্যতম জনপ্রিয় ও সুদর্শনা নায়িকা তিনি। সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। যার নাম ‘প্রীতি সমাচার’।

‘মনপুরা’ ও ‘স্বপ্নজাল’ খ্যাত নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় নির্মিত হবে ‘প্রীতি সমাচার’। দিন কয়েক আগেই সেলিমের সঙ্গে কাগজপত্রে চুক্তিবদ্ধ হন পরী। স্বল্পদৈর্ঘ্যটির ব্যাপ্তি হবে ৩০ থেকে ৩৫ মিনিট। এতে ‘প্রীতি’র ভূমিকায় অভিনয় করবেন পরীমনি।

গিয়াসউদ্দিন সেলিম জানান, এই স্বল্পদৈর্ঘ্যে পরীমনির চরিত্রটি একটি পত্রিকার অপরাধবিষয়ক প্রতিবেদকের। গল্পটি থ্রিলার ঢঙে এগোবে। রহস্যের জালে ঘেরা থাকবে দৃশ্যগুলো। মূল চরিত্রের জন্য পরীমনিকে উপযুক্ত মনে হয়েছে। সে নিজেকে ভাঙতে পারে।

এদিকে পরীমনি জানিয়েছেন, গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় এর আগে ‘স্বপ্নজাল’ ছবিতে অভিনয় করেছিলাম। যেটা আমার ক্যারিয়ারের সবচেয়ে উল্লেখযোগ্য ছবি। সেই ছবির মাধ্যমেই আমি নিজেকে চিনেছি। এই স্বল্পদৈর্ঘ্য ছবির গল্পও আমার কাছে দারুণ লেগেছে। আশা করি ‘স্বপ্নজাল’-এর শুভ্রার মতো এবার ‘প্রীতি’ হয়ে সবার মন জয় করবো।

‘প্রীতি সমাচার’ নির্মিত হবে ডিজিটাল প্ল্যাটফর্ম বায়স্কোপ অরজিনালসের প্রযোজনায়। তাদের স্ট্রিমিং সাইটেই দেখা যাবে এটি। আগামী ৯ থেকে ১২ নভেম্বর ঢাকার বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হবে স্বল্পদৈর্ঘ্যটি।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর