ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫

বিয়ের আগেই প্রিয়াঙ্কাকে শাসালেন হবু শাশুড়ি

২০১৮ নভেম্বর ০৭ ২৩:২৪:৫৮
বিয়ের আগেই প্রিয়াঙ্কাকে শাসালেন হবু শাশুড়ি

আর মাত্র কয়েক দিন বাকি। ৩০ নভেম্বর থেকে আগামী ২ ডিসেম্বর পর্যন্ত রাজস্থানের যোধপুরের উমেদ প্যালেসে হবে বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়ের নানা আনুষ্ঠানিকতা। সামাজিক আর আইনগতভাবে এখনো নিক জোনাসের স্ত্রী হননি প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু তাতে কী, শাশুড়ির শাসন শুরু হয়ে গেছে।

অনেকেই ভাবেন, বাংলাদেশের অনেক ছেলের বউকে তাদের শাশুড়িরা শাসন করেন, বকুনি দেন। এবার ধারণাটা হয়তো পাল্টাবে। কারণ, ভারতের প্রিয়াঙ্কা চোপড়াকে এরই মধ্যে শাসন করেছেন নিক জোনাসের মা যুক্তরাষ্ট্রের নাগরিক ডেনিস মিলার জোনাস। তবে হবু পুত্রবধূকে সামনাসামনি কিছু বলেননি, শাসন করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

এখন পাঠকের মনে হতেই পারে, প্রিয়াঙ্কা কী এমন করেছেন যে তার হবু শাশুড়ি শাসন করেছেন, বকুনি দিয়েছেন? জানা গেছে, প্রিয়াঙ্কা চোপড়া যা করেছেন, তা সহজে মেনে নিতে পারেননি ডেনিস মিলার জোনাস। তাই সরাসরি কিছু না বলে শাসন করার জন্য তিনি বেছে নেন ইনস্টাগ্রামকে।

বিয়ের আগে বন্ধুদের সঙ্গে আনন্দ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। গার্ল গ্যাংয়ের সঙ্গে নেদারল্যান্ডসের আমস্টারডামে ব্যাচেলর ট্রিপের আয়োজন করেন তিনি। ব্যাচেলর পার্টি আর বেড়ানোর আনন্দঘন কিছু মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে দিয়ে ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন ‘#ব্যাচেলরেট ভাইবস’। এই গার্ল গ্যাংয়ে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার বন্ধু সৃষ্টি বহেল, তামান্না দত্ত, নাতাশা পল, ডানা সুপ্নিক-গুইডোনি, চঞ্চল ডি’সুজা ও হবু ননদ সোফি টার্নার। এরপর যোগ দিয়েছেন পরিণীতি চোপড়া ও ইশা আম্বানি।

ব্যাচেলর পার্টিতে পান–ভোজন—দুইই করেছেন সবাই। সেখানে বিভিন্ন পানশালা ঘুরে ঘুরে তারা সারা রাত পান করেছেন। শেষে ফিরেছেন অ্যাপার্টমেন্টে। বিয়ের আনন্দে মাতোয়ারা প্রিয়াঙ্কা চোপড়া এতটাই মদ্যপান করেছেন যে একসময় নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। অস্বাভাবিক আচরণ শুরু করেন।

কাকে কী বলছেন, তা হয়তো নিজেও জানেন না। এক পানশালায় বন্ধুদের সঙ্গে পান করছেন প্রিয়াঙ্কা। এ সময় একজন বারটেন্ডারকে দেখে বন্ধুদের বললেন, ‘ছেলেটা কী কিউট!’ আর তা দেখা গেছে সেখানে মুঠোফোনে ধারণ করা ভিডিওতে। পানশালায় প্রিয়াঙ্কার ভিডিও আর এই মন্তব্য দ্রুত ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

হবু পুত্রবধূর এই আচরণ দেখে বিস্মিত হন নিক জোনাসের মা। পুরো ঘটনা দেখে তিনি এতটাই বিরক্ত হন যে তা প্রকাশ করতে একমুহূর্ত দেরি করেননি। ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা চোপড়াকে লিখেছেন, ‘এবার একটু লক্ষ্মী হয়ে থাকো দেখি!’

এদিকে আমস্টারডামে ব্যাচেলর ট্রিপ শেষ করে শুধু দেওয়ালি উপলক্ষে চাচাতো বোন পরিণীতি চোপড়াকে সঙ্গে নিয়ে গতকাল মঙ্গলবার রাতে মুম্বাই ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু ওই ঘটনার পর হবু শাশুড়ির সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার কোনো কথা হয়েছে? কিংবা নিজের আচরণের জন্য তিনি দুঃখপ্রকাশ করেছেন? এখনো তা জানা যায়নি।

তবে এটা খুব সত্যি, এই মুহূর্তে প্রিয়াঙ্কা চোপড়ার যত ভালোবাসা, ভবিষ্যতের যত পরিকল্পনা—সবকিছু নিক জোনাসকে ঘিরেই। গত কয়েক মাসে নিক জোনাসকে নিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার আচরণ আর বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত দেখে তা নিশ্চিত করে বলা যায়। তাই নিক জোনাসকে বাদ দিয়ে আর কোনো পুরুষকে প্রিয়াঙ্কা চোপড়ার ভালো লাগবে, তা এখনই ভাবার কোনো কারণ নেই। আর শাশুড়িরা ছেলের বউকে এক-আধটু বকুনি দিতেই পারেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর