ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫

৩ মিনিটে ইতিহাসের সব রেকর্ড ভেঙে দিলেন বামন শাহরুখ

২০১৮ নভেম্বর ০৭ ২১:১১:৪৮
৩ মিনিটে ইতিহাসের সব রেকর্ড ভেঙে দিলেন বামন শাহরুখ

সম্প্রতি প্রকাশ পেয়েছে বলিউড বাদশাহ শাহরুখ খানের নতুন ছবি ‘জিরো’র ট্রেইলার। রেড চিলিস ইন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে মুক্তি পায় ট্রেইলারটি। মুক্তির ২৪ ঘন্টা যেতে না যেতেই ট্রেইলারটি ৫ কোটির মাইলফলক স্পর্শ করে। যা বলিউড ইতিহাসের সর্বোচ্চ ভিউ। এত কম সময় কোনো সিনেমার ট্রেইলারের ভিউ ৫ কোটির ক্লাব স্পর্শ করতে দেখা যায়নি।

এখন পর্যন্ত ট্রেলারটি সর্বমোট ৯০ মিলিয়ন বার দেখা হয়েছে। দ্বিতীয় অবস্থানে আছে এক মাস আগে মুক্তি পাওয়া বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খান অভিনীত থাগস অব হিন্দুস্তান ছবিটির ট্রেলার, ৮০ মিলিয়ন ভিউয়ার নিয়ে ট্রেলারটি আছে দ্বিতীয় অবস্থানে।

এত স্বল্প সময়ে এত বেশি ভিউয়ারই জানান দিচ্ছে শাহরুখ খানের নতুন ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে উৎসাহের কমতি নেই। ছবিটিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফকে। আগামী ২১ ডিসেম্বর রুপালি পর্দায় মুক্তি পাবে ‘জিরো’।

আগেই জানা গিয়েছিল, ছবিটিতে বামন চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। তার নাম বাউয়া সিং। যে কোনো প্রসঙ্গে দ্রুত চতুর উত্তর দেওয়া ও বড় স্বপ্ন দেখা তার স্বভাব। রাগী বাবার সঙ্গে থাকে সে। তার লক্ষ্য একটাই, ৩৮ বছরের পরিণত বয়সে বিয়ে করা।

৩ মিনিট ১৫ মিনিট ব্যাপ্তির ট্রেলারে জানা গেছে, বিখ্যাত বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন আনুশকা শর্মা। তিনি সেরিব্রাল পালসিতে ভুগছেন। তার ছবি দেখে প্রেমে পড়ে যায় বাউয়া। কিন্তু আনুশকার শারীরিক সীমাবদ্ধতার কথা জানা ছিল না তার। একসময় তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়। এরপর বাউয়া জড়িয়ে পড়ে অ্যালকোহলিক চলচ্চিত্র অভিনেত্রীর সঙ্গে। এ চরিত্রে আছেন ক্যাটরিনা কাইফ।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর