ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫

যে কারণে ডিভোর্সি মালাইকাকে এক মুহূর্তের জন্যও কাছ ছাড়া করতে চাইছেন না অর্জুন

২০১৮ নভেম্বর ০৭ ২০:১৯:৩৫
যে কারণে ডিভোর্সি মালাইকাকে এক মুহূর্তের জন্যও কাছ ছাড়া করতে চাইছেন না অর্জুন

প্রথমে লুকোচুরি ছিল, তবে মালাইকার সঙ্গে অর্জুন কাপুরের প্রেম এখন অনেকটাই প্রকাশ্যে। মালাইকার ৪৫ বছরের জন্মদিনের ঠিক পরপরই ইতালির মিলান বিমানবন্দের হাত ধরে ঘুরতে দেখা যায় মালাইকা ও অর্জুনকে। তারপর থকেই মালাইকা ও অর্জুনের প্রেম নিয়ে জোর গুঞ্জন শুরু হয়।

এমনকি কিছুদিন আগে আবু ধাবিতে সন্দীপ খোসলা ও আবু জানির পার্টিতে এবং শাহরুখ খানের দিওয়ালি পার্টিতেও মালাইকার সঙ্গে গিয়েছিলেন অর্জুন। নিজের ছবি ‘নমস্তে ইংল্যান্ড’-এর প্রমোশনে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’র মঞ্চে গিয়েছিলেন অর্জুন। যেখানে অর্জুন ও মালাইকা নিজেরাই হাত ধরাধরি করে মঞ্চে উঠতে দেখা যায়। মঞ্চে উঠে মালাইকার সঙ্গে নাচতেও দেখা যায় তাঁদের। অন্যদিকে ‘নমস্তে ইংল্যান্ড’ ছবির অর্জুনের নায়িকা পরিণীতি চোপড়া তখন মালাইকার চেয়ারে বসে তাঁদের নাচ দেখেন।

বিষয়টি আরও বেশি প্রকাশ্যে আসে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ -এর বিহাইন্ড দ্যা শোয়ের একটি ভিডিও ইনস্টাগ্রামে ভাইরাল হওয়ার পর। যেখানে করণ জোহরকে মালাইকাকে প্রশ্ন করতে দেখা যাচ্ছে যে তিনি কার সঙ্গে বার্থডে ট্রিপে গিয়েছিলেন,এবং সেটা কেমন ছিল? করণের এই প্রশ্নের উত্তর যদিও মালাইকা এড়িয়ে যান। করণের এই প্রশ্নই বুঝিয়ে দিতে যথেষ্ঠ যে মালাইকা বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন।

মঙ্গলবার রাতে বান্দ্রার এক রেস্তোরাঁতে মালাইকাকে নিয়ে ডিনারে গিয়েছিলেন অর্জুন কাপুর। সেখান থেকে বের হওয়ার সময় মালাইকাকে একবারের জন্যও যেন কাছ ছাড়া করতে চাইছিলেন না অর্জুন। ভক্তদের চাপে যাতে ১২ বছরের বড় প্রেমিকা মালাইকার গায়ে যাতে কোনওরকম স্পর্শ না লাগে সেবিষয়ে সবসময় কড়া নজর ছিল অর্জুনের।

সম্প্রতি মালাইকা ও অর্জুনের সম্পর্কে সেলিব্রেশনে কিছুদিন আগে একটি পার্টিও দেন মালাইকার ঘনিষ্ঠ দুই শিল্পপতি বন্ধু অরবিন্দ ও তানিয়া। সেখানে করিনা-করিশ্মাদের মত মালাইকা ঘনিষ্ঠদেরও উপস্থিত থাকতে দেখা যায়। শোনা যাচ্ছে ২০১৯ সালেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মালাইকা-অর্জুন। খুব শীঘ্রই নাকি দিনক্ষণও ঘোষণা করবেন তাঁরা।

যদিও মালাইকা অর্জুন প্রেমের গুঞ্জন বি-টাউনে এই প্রথমবার নয়। এর আগে আরবাজ খানের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের আগেই মালাইকা অর্জুনের-প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল । যে কারণে আরাবাজের পরিবারে অশান্তিও কম কিছু হয়নি। শুধুই তাই নয় সেসময় সলমলের বোন অর্পিতা খানের সঙ্গেও অর্জুন প্রেম করছিলেন বলে শোনা যায়।

আর অর্পিতার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই অর্জুন মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ান। যেকারণে ভেঙে পড়েছিলেন সলমনের আদরের বোন অর্পিতা। শুধু তাই নয় অর্জুন মালাইকার সম্পর্কের জন্য ফাটল ধরে আরবাজ-মালাইকার ১৮ বছরের বিবাহিত জীবনে।

মালাইকার সঙ্গে ছেলের সম্পর্ক নিয়ে চিন্তায় ছিলেন অর্জুনের বাবা বনি কাপুরও। তিনি সেসময় অর্জুনকে মালাইকার থেকে দূরে থাকর পরামর্শ দেন। বনি কাপুরের আশঙ্কা ছিল মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ালে সলমনের খারাপ নজরে পড়তে পারেন অর্জুন, যা তাঁর কেরিয়ারের ভয়ানক ক্ষতি হতে পারে। বাবার কথায় অর্জুন-মালাইকার সঙ্গে মাঝে দূরত্ব তৈরি করলেও পরে ফের সেই সম্পর্কের পিছনেই ছোটেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর