ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫

দিদির বিয়েতে জুতো লুকিয়ে পরিণীতির দাবি ৩২ কোটি

২০১৮ নভেম্বর ০৭ ১৯:২৩:২৮
দিদির বিয়েতে জুতো লুকিয়ে পরিণীতির দাবি ৩২ কোটি

দিদির বিয়েতে জুতো লুকিয়ে রাখবেন। তার জন্য দাবি ৩২ কোটি! হবু জামাইবাবু নিক জোনাসের কাছে এমনই ‘আবদার’ পরিণীতি চোপড়ার। সম্প্রতি আমস্টারডামে ব্যাচেলর ট্রিপে গিয়েছিলেন প্রিয়ঙ্কা। সঙ্গে নিয়েছিলেন বন্ধুবান্ধবদের। মুকেশ অম্বানীর মেয়ে ইশা, হবু জা সোফি টার্নারও তাঁর সঙ্গে গিয়েছিলেন। সফরসঙ্গী হয়েছিলেন খুড়তুতো বোন পরিণীতিও।

সেখান থেকে ফিরে ইনস্টাগ্রামে প্রিয়ঙ্কার সঙ্গে একটি ছবি আপলোড করেন পরিণীতি। তাতে মন্তব্য করেন, প্রিয়ঙ্কার হবু স্বামী নিক জোনাস। পরিণীতির উদ্দেশে লেখেন, ‘‘তোমার পাশের জন খুব সুন্দরী। আমার সঙ্গে আলাপ করিয়ে দেবে?’’ ইনস্টাগ্রামে নিকের কাছে টাকা দাবি করেন পরিণীতি। জবাবে পরিণীতি লেখেন, “ওঁর নাগাল পাওয়া শক্ত। তোমার জন্য চেষ্টা করতে পারি। তবে একটা শর্ত রয়েছে। জুতো লুকনো বাবদ ৫০ লক্ষ মার্কিন ডলার দিতে হবে।”

ভারতীয় বিয়ের অনুষ্ঠানে বরের জুতো লুকিয়ে রাখার প্রথা রয়েছে বটে। কিন্তু সাধারণত হাজার-দু’হাজারেই সন্তুষ্ট থাকেন শ্যালিকারা। তবে প্রিয়ঙ্কার হবু স্বামী তো আর সাধারণ কেউ নন। গায়ক হিসাবে বেশ জনপ্রিয় তিনি। পরিণীতি নিজেও নামকরা অভিনেত্রী। তাই এমন আবদার তিনি রাখতেই পারেন। চলতি নভেম্বরের শেষ প্রিয়ঙ্কা ও নিক গাঁটছড়া বাঁধতে পারেন বলে শোনা যাচ্ছে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর