ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫

'এই তরুন মিষ্টি মেয়েই যে শাহরুখ-কন্যা, তা আমরা জানতাম না'

২০১৮ নভেম্বর ০৭ ১৮:৫১:১৬
'এই তরুন মিষ্টি মেয়েই যে শাহরুখ-কন্যা, তা আমরা জানতাম না'

বলি দুনিয়ায় যাদের পোস্ট করা ছবি সবচেয়ে বেশী ভাইরাল হয় তাদের মধ্যে এক খুব উল্লেখযোগ্য নাম হল শাহরুখ কন্যা সুহানা খান। লন্ডনে ছুটি কাটানো থেকে বন্ধুদের সঙ্গে বিভিন্ন পার্টি, সুহানা ছবি দিলেই ভাইরাল।

কিশোর এবং তরুণদের মধ্যে তিনি বেশ জনপ্রিয়। এবার তো তাঁর বিশ্বের দরবারে পরিচিতি প্রায় পাকা করে দিলেন তিনি, ভোগ ম্যাগাজিনের কভার গার্ল বলে কথা! এই অষ্টাদশী সম্প্রতি ভোগ ম্যাগাজিনের কভার পেজে জায়গা করে নিয়েছেন নিজের। তাঁর লাস্য ও সৌন্দর্যের প্রশংসা যেমন তিনি পেলেন তার চেয়ে বেশী উঠল প্রশ্ন।

নেটিজেনরা তো তাঁর উপর বেজায় ক্ষিপ্ত, কি কারণে? আসলে সকলের প্রশ্ন সুহানার যোগ্যতা নিয়ে। শুধু মাত্র স্টার-কিড হওয়ার দৌলতে এত বড় একটা সুযোগ পাওয়া অর্থহীন তাঁদের মতে। জাহ্নবী তাও তো একটা সিনেমা করেছেন, সুহানার কি যোগ্যতা তবে!

এইসব নানা রকম কথা-ট্রোল শুরু হয়ে যায় সুহানাকে নিয়ে। আবার সুহানা নিজেই তাঁর ফেসবুক পেজে জাহ্নবীর সাথে তুলনা করে ফটো পোস্ট করেন যা তাঁকে নিয়ে হওয়া হাসি-ঠাট্টার অনুঘটক হিসাবেই কাজ করে।

তাঁকে নিয়ে করা এই সব ট্রোলের জবাব হিসাবে তিনি একদিন পরে প্রকাশ করেন যে এই জায়গায় পৌঁছতে তাঁকেও যথেষ্ট কষ্ট করতে হয়েছে। এসব মস্করা তাঁর একদমই পছন্দ নয়। তিনি বলেন, “এটা আমার জন্য খুব কঠিন একটি দিন ছিল।

আমার জ্যাগুয়ার ভেঙ্গে যাওয়ার দরুন আমায় অডি করে স্টুডিও যেতে হয়। স্টুডিওটি ছিল বিল্ডিং-এর ফার্স্ট ফ্লোরে আর সেখানে কোন এলিভেটর না থাকায় সিঁড়ি দিয়ে কষ্ট করে আমায় উঠতে হয়। টানা ৫মিনিট ধরে আমাকে শহরের উষ্ণ ও আর্দ্র পরিবেশের সম্মুখীন হতে হয়।… আর আপনাদের মতে আমায় কোন কষ্টকর পরিবেশের মধ্যে পড়তে হয় না শুধুমাত্র আমার বাবা সুপারস্টার বলে!”

এরপর ভোগ-এর এডিটর বলেন, “শাহরুখ কন্যা বলে তিনি ভোগ ম্যাগাজিনের কভার পেজে জায়গা করে নিয়েছেন এমনটা নয়। তিনি যে শাহরুখ খান-এর সাথে সম্পর্কযুক্ত তা সম্বন্ধে আমরা অবগত ছিলাম না।

আমাদের কাছে সুহানা এক তরুন, নিষ্পাপ, মিষ্টি মেয়ে যে আমাদের অফিসে আসে এবং আমরা তাকে নিয়ে শুটিং এর কথা ভাবতে শুরু করি।”


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর