ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫

অনুগ্রহ করে আমার আপলোড করা নতুন বিকিনি ছবি দেখুন: পিয়া

২০১৮ নভেম্বর ০৭ ১৮:৩৮:৩২
অনুগ্রহ করে আমার আপলোড করা নতুন বিকিনি ছবি দেখুন: পিয়া

সোশ্যাল মিডিয়ায় এক ব্যক্তি জান্নাতুল পিয়াকে আক্রমণ করতে আসেন। কিন্তু পাল্টা জবাবে আক্রমণকারীকে ধরাশয়ী করে ফেলেন পিয়া। বিষয়টি নিয়ে বেশ বাহবাও পেয়েছেন এই মডেল। ঘটনাটা খুলেই বলা যাক- ২০১৩ সালে একটি আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতার বিকিনি ছবি মন্তব্য বাক্সে পোস্ট করে স্যাম খান নামের অ্যাকাউন্ট থেকে ঐ ব্যক্তি লিখেন, 'লজ্জা বলতে কিছু নেই আপনার... একজন বাংলাদেশি মেয়ে মানুষ হয়ে...'

পিয়া ওই ব্যক্তিকে কোনো অশালীন কথা, কিংবা গালিগালাজ করেননি, বরঞ্চ তিনি সাম্প্রতিক সময়ের একটি বিকিনি ছবি পোস্ট করে লিখেন, 'অনুগ্রহ করে আমার আপলোড করা নতুন বিকিনি ছবি দেখুন, যেটা আপনি পোস্ট করেছেন সেটা ৫ বছর পূর্বে। নিজেকে আপডেট করুন।'

যে উত্তর দিয়েছেন তাতে ওই ব্যক্তি নিশ্চই পালানোর পথ খুঁজছিলেন। তবে নেটিজেনরাও ছেড়ে কথা বলেননি লোকটিকে। তারাও খুঁজে বের করেছেন সমালোচনা কারী ব্যক্তির ফেসবুক প্রোফাইল, যেখানে দেখা যায় তিনি তার ফেসবুক লিস্টে যুক্ত করেছেন স্বল্পবসনা নারীদের। শুধু তাই নয়, নিজেই লাইক দিয়ে রেখেছেন বিভিন্ন প্রাপ্ত বয়ক্সের ফেসবুক পেইজে। নিজের আপলোড করা ছবিতে রয়েছে নেশাজাত দ্রব্যের ছবি।

২০১৩ সালে মিশরের রেড সি, এলগোয়ানাতে অনুষ্ঠেয় 'টপ মডেল অব দ্য ওয়ার্ল্ড-২০১৩'-এ বিভিন্ন দেশের ৪৭ জন মডেলের সঙ্গে অংশগ্রহণ করেন পিয়া। বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন তিনি। সেসময় বিকিনি পরা ছবিতে তাকে নিয়ে দেশের শোবিজ অঙ্গনে তোলপাড় শুরু হয়।

এ বিষয়ে পিয়া বলেছিলেন, যারা সমালোচনা করে তারা সুন্দরী প্রতিযোগিতা সম্পর্কে ধারণা রাখে না, কেন না এইসব প্রতিযোগিতার একটি সেগঅমেন্ট থাকে বিকিনিতে। এটা প্রতিযোগিতার অংশ। এটা জানলে কেউ সমালোচনা করতো না।

বেশ আগেই একজন নামী মডেলে হিসেবে দেশের শোবিজ অঙ্গনে জায়গা করে নিয়েছেন জান্নাতুল ফেরদৌস পিয়া। পাশাপাশি ইউনিভার্সিটি অব লন্ডনের আন্তর্জাতিক প্রোগ্রাম থেকে আইন বিষয়ে উচ্চতর ডিগ্রি নিয়েছেন তিনি। বিশ্বখ্যাত ম্যাগাজিন ভোগের মুম্বাই সংস্করণের প্রচ্ছদ মডেল হয়েছেন বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস পিয়া। মডেলিং ছাড়া তিনি অভিনয়ও করেন।

পিয়া ২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব অর্জন করেন। এছাড়া ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ‘ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি’ শিরোপাও অর্জন করেন তিনি। জান্নাতুল ফেরদৌস পিয়ার ডাক নাম পিউ।


সমকালীন এর সর্বশেষ খবর

সমকালীন - এর সব খবর