ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫

দীপাবলি পার্টিতে এ কী করলেন কারিশমা

২০১৮ নভেম্বর ০৭ ০১:১৩:২৪
দীপাবলি পার্টিতে এ কী করলেন কারিশমা

প্রতি বছরের ন্যায় এবারও বলিউডে দীপাবলির পার্টি জমে গেল। শিল্পার পাশাপাশি শাহরুখের বাড়িতেও ছিল দীপাবলি আয়োজন।আর শাহরুখ খানের দীপাবলি পার্টিতে হাজির হয়েছিলেন বলিউডের তাবড় সেলেবরা। জয়া বচ্চন থেকে শুরু করে শাহিদ কাপুর কিংবা আলিয়া ভাট, কিং খানের দীপাবলি পার্টিতে ছিল তারকাদের ঝলক। আর সেই পার্টিতে কি হল জানেন?

শাহরুখ খানের দীপাবলি পার্টিতে জয়া বচ্চনের সঙ্গে হাজির হন শ্বেতা বচ্চন নন্দা। আর শ্বেতাকে দেখেই তাঁর সঙ্গে ছবি তোলেন করিশমা কাপুর। শ্বেতা এবং করিশমা সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।অভিষেক বচ্চনের সঙ্গে বিচ্ছেদ হলেও,শ্বেতার সঙ্গে লোলোর সম্পর্ক এখনও বেশ ভালো।

এর আগে শ্বেতা বচ্চন নন্দার ফ্যাশন স্টোরের উদ্বোধনে হাজির হন করিশমা কাপুর। সেখানে লোলো তাঁর ‘গার্লস গ্যাং’-এর সঙ্গে হাজির হয়ে সংবাদমাধ্যমের সামনে পোজও দেন। করিশমা সেখান থেকে বেরিয়ে যাওয়ার পর তবেই দিদির ফ্যাশন স্টোরে স্ত্রীক হাজির হন অভিষেক বচ্চন। শাহরুখ খানের দীপাবলি পার্টিতে করিশমা কাপুর হাজির হলেও, দেখা যায়নি অভিষেক বচ্চনকে।

সম্প্রতি জন্মদিন উপলক্ষে ঐশ্বরিয়াকে নিয়ে গোয়ায় যান জুনিয়র বচ্চন। ফলে, কিং খানের দীপাবলিতে পার্টিতে হাজির হতে পারেননি তিনি।

প্রসঙ্গত, বচ্চন পরিবারের সঙ্গে শাহরুখের সম্পর্ক ভালো হলেও ঐশ্বরিয়া এখনও বিপরীতগামী। জানা গেছে, সালমানের সঙ্গে বিচ্ছেদের পর শাহরুখের সঙ্গে ‘চলতে চলতে’-র শুটিং শুরু করেন ঐশ্বরিয়া রাই। কিন্তু, ওই সময় ঐশ্বর্যকে নিয়ে সিনেমার সেটেই শাহরুখের সঙ্গে ঝামেলায় ঝরিয়ে পড়েন সালমান। ফলে, ‘চলতে চলতে’ থেকে ঐশ্বরিয়ার পরিবর্তে রানি মুখোপাধ্যায়কে নিয়ে আসেন শাহরুখ খান। সেই থেকে শুরু।এরপর ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্কের অবনতি হতে শুরু করে শাহরুখের। অমিতাভ বচ্চন, জয়া বচন কিংবা গৌরী খান ঐশ্বরিয়ার সঙ্গে কিং খানের যাবতীয় ঝামেলা মিটিয়ে নেওয়ার চেষ্টা করলেও, রাই কিন্তু এখনও অনড়। ফলে কিং খানের দীপাবলি পার্টিতে এবারও হাজির বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর