ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫

যে কারণে শিল্পার বাড়িতে হঠাৎ তারার মেলা

২০১৮ নভেম্বর ০৭ ০০:৪১:৩১
যে কারণে শিল্পার বাড়িতে হঠাৎ তারার মেলা

শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রা নিজেদের বাড়িতেই দীপাবলির পার্টি আয়োজন করেছেন। রোববারের ওই পার্টিতে অনেক বলিউড তারকা হাজির হয়েছিলেন। শিল্পার পার্টির অতিথিদের তালিকায় ছিলেন সালামান খান, প্রীতি জিন্তা, জ্যাকলিন ফার্নান্দেজ, করণ জোহর এবং আরো অনেকেই।

সুস্মিতা সেনও হাজির হন তার সম্ভাব্য প্রেমিক রোহমান শালের সাথে। দু`জনের পরণেই ছিল কালো পোশাক। সুস্মিতা সেনের সঙ্গে কয়েক মাস আগেই আলাপ হয় মডেল রোহমান শালের। এই পার্টিতে হাজির হন আরবাজ খান এবং তাঁর বান্ধবী জর্জিয়া আন্দ্রিয়ানি। ইতালীয় মডেল জর্জিয়া ও আরবাজ বর্তমানে ডেটিং করছেন। আরবাজের পারিবারিক অনুষ্ঠানেও একসঙ্গে দেখা গেছে জর্জিয়াকে।

এদিকে, সালমান খান, প্রীতি জিন্টা, জ্যাকলিন ফার্নান্দেজ এবং করণ জোহরও উপস্থিত হন পার্টিতে। অমিত আগরওয়ালের ডিজাইন করা পোশাকে অনবদ্য দেখাচ্ছিল পার্টির আহ্বায়ক শিল্পাকে।

সালমানের বোন অর্পিতা খান শর্মা স্বামী আয়ুশ শর্মার সাথেই এসেছিলেন, শিল্পার বোন শর্মিতা শেঠি ও পূজা হেগড়েও ছিলেন উৎসবের পার্টিতে। শিল্পা শেঠির দীপাবলি পার্টির অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন টেলিভিশন সেলিব্রিটি করিশ্মা তান্না, সঞ্জীদা শেখ, অনিতা হাসানান্দানি এবং একতা কাপুর।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর