ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫

শুকরানা মাহফিল যোগ দিতে মাদরাসা শিক্ষার্থীদের ঢল

২০১৮ নভেম্বর ০৪ ০৯:৫৫:০১
শুকরানা মাহফিল যোগ দিতে মাদরাসা শিক্ষার্থীদের ঢল

কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন হওয়ায় আজ রোববার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ‘শুকরানা মাহফিলের’ আয়োজন করেছেন আলেমরা। এতে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ভোর থেকেই আল-হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের উদ্যোগে সোহরাওয়ার্দীতে আয়োজিত শুকরানা মাহফিল যোগ দিতে মাদরাসা শিক্ষার্থীদের এ ঢল নেমেছে।

দেখা যায়, বিভিন্ন জেলা থেকে শত শত বাস ভর্তি করে শিক্ষক-শিক্ষার্থীরা এরই মধ্যে ঢাকায় পৌঁছেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয় খেলার মাঠ ও বিভিন্ন রাস্তায় গাড়ি পার্কিং করা হয়েছে। সোহরাওয়ার্দী উদ্যান ও বাংলা একাডেমির গেট দিয়ে মাদরাসা শিক্ষক- শিক্ষার্থীরা লাইন ধরে প্রবেশ করছেন। পুলিশসহ আইন-শৃঙ্খলাবাহিনীর সদস্যরা আগতদের তল্লাশি করে ভেতরে প্রবেশ করতে দিচ্ছেন।

এদিকে সমাবেশস্থলের ভেতরে বাইরে শত শত পুলিশ ও সাদা পোশাকে গোয়েন্দা সংস্থার সদস্যরা ও এপিবিএনের সদস্য মোতায়েন করা হয়েছে। শাহবাগ ও টিএসসি মোড়ে প্রস্তুত রাখা হয়েছে পুলিশের সাঁজোয়া যান।

সরেজমিন শাহবাগ, মৎস্যভবন, হাইকোর্টের সামনের এলাকা, দোয়েল চত্বর, টিএসসি থেকে সোহরাওয়র্দী উদ্যানের প্রতিটি প্রবেশ পথে সতর্ক অবস্থা দেখা গেছে আইন-শৃঙ্খলা বাহিনী সদস্যদের। এছাড়া প্রতিটি প্রবেশপথে বসানো হয়েছে আর্চওয়ে। মেটাল ডিটেক্টর ও হাতে তল্লাশির মধ্য দিয়ে সভাস্থলে প্রবেশ করতে দেয়া হচ্ছে।


জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর