ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫

অ্যাঞ্জেলিনা জোলির স্বামী ও চার সন্তান খুন

২০১৮ নভেম্বর ০২ ২১:১৮:২৮
অ্যাঞ্জেলিনা জোলির স্বামী ও চার সন্তান খুন

হলিউডের তারকা অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। দীর্ঘদিন ধরেই বড় পর্দায় দেখা নেই তার। তবে জোলি ভক্তদের জন্য সুখবর হচ্ছে, খুব শীঘ্রই বড় পর্দায় দেখা যাবে তাকে।

জানা গেছে, থ্রিলার ধাঁচের একটি ছবির মাধ্যমে অভিনয়ে প্রত্যাবর্তন ঘটছে জোলির। ‘দ্য কেপ্ট’ এ জোলি অভিনয় করবেন এমন একজন নারীর চরিত্রে যিনি বাড়িতে ফিরে এসে দেখেন তার স্বামী ও চার সন্তান খুন হয়েছে। তবে এ দম্পতির এক ছেলে ক্যালিব রান্নাঘরে লুকিয়ে থেকে তার প্রাণ বাঁচাতে সক্ষম হয়।

২০১৪ সালে প্রকাশিত জেমস স্কটের উপন্যাস অবলম্বনে তৈরি হতে যাচ্ছে ‘দ্য কেপ্ট’ ছবিটি। ১৮৯৭ সালের প্রেক্ষাপটে এমন রোমহর্ষক ঘটনা ঘটে নিউইয়র্কের একটি খামারবাড়িতে। এরপর প্রাণে বেঁচে যাওয়া ১২ বছর বয়সী ক্যালিবকে নিয়ে শুরু হয় মায়ের অপরাধীদের খুঁজে বের করার অভিযান।

চোখ ধাঁধানো সৌন্দর্য, অভিনয়শৈলী এবং ব্যক্তিত্বের জন্য বিশ্বখ্যাত তারকা হিসেবে সুখ্যাতি আছে মার্কিন অভিনেত্রী, নির্মাতা, মডেল ও সমাজসেবক অ্যাঞ্জেলিনা জোলির। শুধু অভিনয়েই নিজেকে আটকে রাখেননি। নির্মাতা হিসেবে তার সুনাম রয়েছে। একাধিক সিনেমা নির্মাণ করেছেন এ নয়নমোহিনী। এখানেও সাফল্য ধরা দিয়েছে।

এছাড়া তিনি জাতিসংঘের শরণার্থী সংস্থার শুভেচ্ছাদূত হিসেবেও দেড়যুগ ধরে কাজ করছেন। জোলি বিশ্বের বিভিন্ন দেশে পীড়িত ও সুবিধাবঞ্চিত শরণার্থীদের ভাগ্যোন্নায়নে কাজ করছেন। তবে অন্য কাজে নিয়মিত থাকলেও বেশ কিছুদিন থেকে তিনি রুপালি পর্দায় অনুপস্থিত। এ নিয়ে সারা বিশ্বে তার অগণিত ভক্তরা নানা জল্পনা-কল্পনা ডুবেছেন।

সর্বশেষ ২০১৫ সালে ‘বাই দ্য সি’ সিনেমায় অভিনয়ে দেখা যায় এ সুহাসিনী তারকাকে। এরপর দীর্ঘ বিরতি। অভিনয়সহ অন্য কর্মকাণ্ডে নিজেকে সুউচ্চ আসনে প্রতিষ্ঠিত করলেও ব্যক্তিগত জীবনে জোলি খুব বেশি সুখী ছিলেন না কখনই।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর